• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাতক্ষীরায় বাঘের আক্রমণে এক মৌয়াল আহত

সাতক্ষীরা থেকে | প্রকাশিত: ১৪ এপ্রিল ২০২১, ১৯:৫২

সাতক্ষীরায় বাঘের আক্রমণে এক মৌয়াল আহত

পশ্চিম সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জে বাঘের আক্রমণে এক মৌয়াল আহত হওয়ার খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (১৩ এপ্রিল) সকালে পশ্চিম সুন্দরবনের হলদিবুনিয়া এলাকার আমড়াতলি খালে এ ঘটনাটি ঘটে।

আহত মৌয়ালের নাম মো. রবিউল ইসলাম (২০)। তিনি শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের সোরা গ্রামের হালিম শেখের ছেলে।

আহত রবিউলের সঙ্গীরা জানান, গত ১ এপ্রিল বুড়িগোয়ালিনি ক্যাম্প থেকে বৈধ পাস নিয়ে সুন্দরবনে মধু সংগ্রহ করতে যান তারা। মঙ্গলবার বিকেল ৪টার দিকে সুন্দরবনের আমড়াতলি খাল এলাকায় মধু সংগ্রহ করার সময় হঠাৎ একটি বাঘ রবিউলের ওপর আক্রমণ করে তাকে বনের ভিতরে টেনে নিয়ে যায়। এ সময় তার সঙ্গীরা সবাই হাঁকডাক শুরু করলে বাঘটি রবিউলকে ছেড়ে দিয়ে চলে যায়। এরপর বনের ভিতরে এক কিলোমিটার দূর থেকে তাকে জীবিত উদ্ধার করে তার সঙ্গীরা। মারাত্মক আহত অবস্থায় তাকে উদ্ধার করে লোকালয়ে এনে চিকিৎসা দেয়া হচ্ছে।

বন বিভাগের বুড়িগোয়ালিনি স্টেশন কর্মকর্তা মো. সুলতান আহমেদ জানান, বিষয়টি তিনি শুনেছেন, তাকে উদ্ধার করে লোকালয়ে আনা হয়েছে।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top