• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কুষ্টিয়া জনশূন্য, কঠোর অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

কুষ্টিয়া থেকে | প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২১, ১৯:৩৭

কুষ্টিয়া জনশূন্য, কঠোর অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

করোনার সংক্রমণ রোধে বুধবার (১৪ এপ্রিল) থেকে সারাদেশে এক সপ্তাহের সর্বাত্মক লকডাউন শুরু হয়েছে। ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত চলবে এ লকডাউন। বুধবার সকাল থেকে লকডাউন শুরু হলেও কুষ্টিয়া শহর সহ বিভিন্ন সড়কে আইন শৃঙ্খলা বাহিনীকে বৃহস্পতিবার থেকে কঠোর অবস্থান নিতে দেখা গেছে।

কুষ্টিয়া সদর উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে ‘কঠোর লকডাউন’ কার্যকর করার জন্য পুলিশ বিভিন্ন জায়গায় তৎপর রয়েছে। বসিয়েছেন চেক পোস্ট। এসব চেকপোস্টে গাড়ি থামিয়ে যাত্রীদের পরিচয় এবং রাস্তায় বের হবার কারণ জিজ্ঞেস করা হচ্ছে। যেসব পেশার মানুষ জরুরি সেবার সাথে সম্পৃক্ত তাদের চেকপোস্ট অতিক্রম করার অনুমতি দিয়ে অন্যদের ফিরিয়ে দেওয়া হচ্ছে। উপজেলা সদরের বিভিন্ন মার্কেট এলাকাসহ বিভিন্ন এলাকায় বিপণনকারী প্রতিষ্ঠানগুলো বন্ধ থাকতে দেখা যায়।

এ বিষয়ে পুলিশের পক্ষ থেকে জানা যায়, সর্বাত্মক লকডাউন কার্যকর করতে সরকার যে নির্দেশনা দিয়েছে তা বাস্তবায়নের জন্য এবার কঠোর পদক্ষেপ নেওয়া হয়েছে। এজন্য ‘মুভমেন্ট পাস’ ছাড়া কাউকে বাড়ির বাইরে আসতে দেওয়া হবে না।


এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top