• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শায়েস্তাগঞ্জে অস্ত্রসহ সিএনজি চোর চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

হবিগঞ্জ থেকে | প্রকাশিত: ২২ এপ্রিল ২০২১, ১৯:৩৮

শায়েস্তাগঞ্জে অস্ত্রসহ সিএনজি চোর চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে অস্ত্রসহ সিএনজি অটোরিকশা চোর চক্রের ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯। বুধবার (২১ এপ্রিল) সকালে শায়েস্তাগঞ্জ উপজেলার পুরানবাজার এলাকা থেকে আন্তঃজেলা সিএনজি চোর চক্রের প্রধান মো. আবু তালেব ওরফে ল্যাংড়া তালেবকে গ্রেপ্তার করা হয়।

এসময় তার কাছ থেকে একটি বিদেশি রিভালবার, দুটি গুলি ও ৫ টি ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। এছাড়াও তার ৫ সহযোগীকে হবিগঞ্জের বিভিন্ন জায়গা হতে গ্রেপ্তার করা হয়েছে। তালেবের সহযোগীদের কাছ থেকে ৪ টি চোরাই সিএনজি উদ্ধার করা হয়েছে।

তার দেয়া তথ্যর উপর ভিত্তি করে মাধবপুর থানা এলাকা হতে একটি সিএনজি এবং দুইজন আসামি গ্রেপ্তার করা হয়। বাকি তিনজন আসামিকে হবিগঞ্জের বাহুবল এবং মৌলভীবাজার সদর থানা হতে তিনটি চোরাই সিএনজিসহ গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার উবাহাটা গ্রামের মো. আব্দুল শহিদের ছেলে মো, আবু তালেব (৪৫), হবিগঞ্জ সদর উপজেলার মৃত আবুল হকের ছেলে ফজলু মিয়া (৫০), হবিগঞ্জ সদর উপজেলার রজবপুর গ্রামের দরবেশ আলীর ছেলে ফজলু মিয়া (৩৫), হবিগঞ্জে বাহুবল উপজেলার নন্দনপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে ইব্রাহিম আহম্মেদ সুজন (২২), নবীগঞ্জ উপজেলার বনগাও গ্রামের মৃত মায়া উদ্দিনের ছেলে মো. বদরুজ্জামান (২৩), নবীগঞ্জ উপজেলার বুড়িনাও গ্রামের মৃত আফতাব উদ্দিনের ছেলে সাইদ মিয়া (৩৫)।

সিলেট র‍্যাব-৯ ক্রাইম প্রিভেনশন কোম্পানি-১ শায়েস্তাগঞ্জের কমান্ডার এএসপি কামরুজ্জামান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, আবু তালেব বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় ১৪ টির বেশি মামলা রয়েছে। সিলেট বিভাগ এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার তালেবের বিরুদ্ধে চুরিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: হবিগঞ্জ


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top