• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রোগের যন্ত্রণা সইতে না পেরে রুগীর আত্মহত্যা

সাতক্ষীরা থেকে | প্রকাশিত: ৭ মে ২০২১, ২০:৩৬

সাতক্ষীরার দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগের যন্ত্রণা সইতে না পেরে গলায় গেঞ্জি পেঁচিয়ে এক রুগীর আত্মহত্যা

সাতক্ষীরার দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোহাম্মাদ আলী (৭১) নামের এক রুগী রোগের যন্ত্রণা সইতে না পেরে আত্মহত্যা করেছে। শুক্রবার ভোর রাতে স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটেছে। আত্মহত্যায় মারা যাওয়া ব্যক্তি উপজেলার টাউনশ্রীপুর গ্রামের মৃত ইসমাইল গাজীর ছেলে।

পরিবার সুত্রে জানা গেছে, ৩ দিন আগে প্রথমবারের ইনফেকশন জনিত জ্বালাপোড়া নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রোগের কষ্ট সহ্য করতে না পেরে সবাই ঘুমিয়ে পড়লে তিনি আত্মহত্যা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাঃ আব্দুল লতিফ জানান, মোহাম্মাদ আলী ৫ তারিখে দেড়টায় ভর্তি হন। শুক্রবার ভোর সাড়ে ৪ টার দিকে বাথরুমের পাশের গ্রিলের সাথে গেঞ্জি পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। ভর্তির পর আমি নিজেও তাকে দেখেছি। হাসপাতালের ডাক্তারা তাকে সঠিক ভাবে চিকিৎসা দিচ্ছিলেন। তিনি আরো বলেন, আত্মহত্যার পিছনে রোগের যন্ত্রণার কারণ ছাড়াও আর কিছু আছে কিনা তা জানা যায়নি।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা জানান, বিষয়টি শুনেছি। ঘটনাস্থলে একজন এসআই পাঠানো হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর তার মৃত্যুর আসল রহস্য জানা যাবে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top