• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাতক্ষীরার কালিগঞ্জে চলন্ত বাসের নিচে ঝাঁপ দিয়ে এক ব্যক্তির আত্মহত্যা

সাতক্ষীরা থেকে | প্রকাশিত: ১১ মে ২০২১, ১৯:৫৮

সাতক্ষীরার কালিগঞ্জে চলন্ত বাসের নিচে ঝাঁপ দিয়ে এক ব্যক্তির আত্মহত্যা

সাতক্ষীরার কালিগঞ্জে একটি চলন্ত বাসের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন ৪৫ বছর বয়সী মোশাররফ হোসেন। মঙ্গলবার সকালে সাতক্ষীরা-কালীগঞ্জ সড়কের তারালী মোড়ে এ ঘটনা ঘটে। তিনি একজন মানসিক রোগী ছিলেন বলে জানিয়েছেন তার স্বজনরা।

কালিগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা জানান, আজ মঙ্গলবার ভোরে মোশাররফ হোসেন ফজরের নামাজ পড়ে বাড়ির বাইরে এসে কালীগঞ্জ ডিগ্রী কলেজের পাশে তিন রাস্তার মোড়ে হঠাৎ করে একটি চলন্ত বাসের নিজে ঝাঁপ দেন। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে সাতটার দিকে কর্তব্যরত চিকিৎসক ডাঃ গোলাম মোস্তফা তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলে জানান ওসি। সম্প্রতি তিনি ঋণগ্রস্ত হওয়ায় মানসিক হতাশায় ভুগছিলেন। ময়না তদন্তের জন্য তার মরদেহ সাতক্ষীরা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top