• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দুর্বৃত্তদের হামলায় মারাত্মকভাবে জখম

বরগুনার আমতলী থেকে | প্রকাশিত: ১৬ মে ২০২১, ২০:০৫

আমতলীতে দুর্বৃত্তদের হামলায় ডান হাতের কব্জি রামদার কোপে মারাত্মকভাবে জখম।

বরগুনা জেলার আমতলীতে শনিবার রাত ৯.৩০ মিনিটে নিজ বাড়িতে যাওয়ার সময় আব্দুল হাই তালুকদার (৪৫) নামে একজন অজ্ঞাত সন্ত্রাসী গ্রুপ দ্বারা মারাত্মকভাবে আহত হন।

জানা গেছে, আমতলী প্রেস ক্লাবের সিনিয়র সদস্য হাবিবুর রহমানের ছোট ভাই মোটরসাইকেল করে আমতলী থেকে নিজ বাড়িতে যাওয়ার সময় এ দুর্ঘটনার শিকার হন। আহতের বড় ভাই বলেন ৯.৩০ মিনিটের দিকে ভিকটিম তারিকাটা খাল পাড় এলাকায় পৌঁছালে হঠাৎ কয়েকজন সন্ত্রাসী দা- রামদা দিয়ে এলোপাতাড়ি কোপাতে শুরু করেন। আহত নিজ আত্মরক্ষার স্বার্থে ডাকচিৎকার এবং হাত দিয়ে প্রতিরোধ করার চেষ্টা করেন।

এতে তার ডান হাতের কবজি অনেক অংশ কেটে যায়। তাৎক্ষণিক স্থানীয়রা উদ্ধার করে আমতলী হাসপাতালে নিয়ে আসেন। আমতলী হাসপাতাল প্রয়োজনীয় প্রাথমিক চিকিৎসা শেষ করে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনো কোনো মামলা হয়নি।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: বরগুনা


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top