• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাতক্ষীরায় চলতি মৌসুমে বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন

সাতক্ষীরা থেকে | প্রকাশিত: ১৯ মে ২০২১, ১৬:১৫

সাতক্ষীরায় চলতি মৌসুমে বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন, জেলায় বোরো চাল সংগ্রহ লক্ষ্যমাত্রা ১৪ হাজার ৩৯ মেট্রিক টন ও ধান সংগ্রহের লক্ষ্যমাত্রা ১০ হাজার ৯’শ ২ মেট্রিক টন।

শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে করোনা পরিস্থিতিতে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্য বিধি মেনে সাতক্ষীরায় চলতি মৌসুমে বোরো ধান ও চাল সংগ্রহ-২০২০-২১ এর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৮ মে) বেলা ১১টায় সদর উপজেলা খাদ্য গুদাম প্রাঙ্গণে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা খাদ্য নিয়ন্ত্রক শেখ জাহেদুল ইসলাম, সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক জাকির হোসেন, সদর উপজেলা খাদ্য গুদাম ইনচার্জ এ.এস.এম মন্জুরুল আলম, জেলা রাইস মিল মালিক সমিতির সভাপতি আলহাজ্ব আব্দুস সবুর, সাধারণ সম্পাদক আব্দুল গফফার, সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল খালেক, সদর উপজেলা রাইচ মিল মালিক সমিতির সভাপতি মোকাদ্দেস খান চৌধুরী মিন্টু, সাধারণ সম্পাদক মশিউর রহমান বাবু প্রমুখ।

অনুষ্ঠান থেকে এ সময় জানানো হয়, সাতক্ষীরা জেলায় এ বছর বোরো চাল সংগ্রহ লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ১৪ হাজার ৩৯ মেট্রিক টন ও বোরো ধান সংগ্রহের লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ১০ হাজার ৯শ ২ মেট্রিক টন। এছাড়া সদর উপজেলা এ বছর বোরো চাল সংগ্রহ লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ৬ হাজার ৫শ ৫১ মেট্রিক টন ও বোরো ধান সংগ্রহ লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ৩ হাজার ৩শ’৪৩ মেট্রিক টন।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top