• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আমতলীতে দুর্বৃত্তদের হামলায় দুইজন আশঙ্কাজনক, হাত - পায়ে মারাত্মক জখম

বরগুনার আমতলী থেকে | প্রকাশিত: ২২ মে ২০২১, ২০:২৮

আমতলীতে দুর্বৃত্তদের হামলায় দুইজন আশঙ্কাজনক, হাত ও পায়ে মারাত্মক জখম।

বরগুনার আমতলী উপজেলায় সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের চলাভাঙ্গা গ্রামের মাইঠা এলাকায় শুক্রবার রাত ৮.৩০ সময় দুর্বৃত্তরা স্থানীয় পৌর মেয়র মতিয়ার রহমানের ভাগ্নে আবুল কালাম আজাদ ও শ্রমিক লীগ নেতা হাসান মৃধা নামে দুজনকে মারাত্মকভাবে কুপিয়ে আহত করেছে। স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় আহতদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

জানা গেছে আবুল কালাম আজাদ ও হাসান মৃধা শুক্রবার আনুমানিক ৮.৩০ দিকে দাওয়াত খেতে মাইটা গ্রামে যান। তারা মাইঠা গ্রামে পৌঁছালে পূর্ব পরিকল্পিত আগেই ওত পেতে থাকা দুর্বৃত্তরা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে তাদের উপর ঝাঁপিয়ে পড়ে। সন্ত্রাসীরা আবুল কালাম আজাদের দুই হাতের কব্জি, তালু এবং পায়ের গোড়ালি মারাত্মক ভাবে জখম করে।

এছাড়াও হাসানের দুই হাতের বাহু ও কব্জি কেটে দেয়। আহতদের ডাক চিৎকারে লোকজন চলে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। তাৎক্ষণিক স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় আহতদের উদ্ধার করে আমতলী উপজেলা হাসপাতালে নিয়ে আসে।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার গন প্রাথমিক চিকিৎসা শেষ করে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতাল কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মোর্শেদ আলম বলেন, দুজনের ভিতরে আজাদ মারাত্মকভাবে জখম হয়েছেন। তার অনেক রক্তক্ষরণ চলছে। তাকে জরুরী উন্নত চিকিৎসা সেবা দরকার।

এ খবর আমতলী শহরে ছড়িয়ে পড়লে স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সাধারণ মানুষ আহতদের দেখতে হাসপাতালে ছুটে আসেন। আমতলী উপজেলা পুলিশ প্রশাসন খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করে এবং দুর্বৃত্তদের ধরতে অভিযান চালাচ্ছে। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: আমতলী


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top