• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শিবচরে বজ্রপাতে মৃত্যু ১, আহত ৩

মাদারীপুর থেকে | প্রকাশিত: ৮ জুন ২০২১, ১৭:৫০

শিবচরে বজ্রপাতে মৃত্যু ১, আহত ৩

মাদারীপুরের শিবচরে একাধিক স্থানে বজ্রপাতের ঘটনা ঘটেছে। বজ্রপাতে এক যুবকের মৃত্যু হয়েছে ও ৩ জন আহত হয়েছে। আহতদের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুরে উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের দোতারা হাজী ইয়াছিন মোল্লাকান্দি গ্রামের রাকিব হাওলাদার (১৮) বাংলাবাজার থেকে বাড়ি ফিরছিল। এসময় বৃষ্টি শুরু হয়। বৃষ্টির সাথে সাথে প্রচণ্ড বজ্রপাত নিপতিত হতে থাকে। রাকিব নিজ বাড়ি সংলগ্ন রাস্তায় আসলে এসময় একটি বজ্রপাত তার উপর নিপতিত হয়। স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রাকিব দোতারা হাজী ইয়াছিন মোল্লাকান্দি গ্রামের জহিরুদ্দিন হাওলাদারের ছেলে। এদিকে একই গ্রামে পৃথক বজ্রপাতে গৃহবধূ শিল্পী বেগম (৩৬) আহত হয়েছে। এছাড়া একই উপজেলার কাদিরপুর এলাকায় বজ্রপাতে গৃহবধূ হাসিনা বেগম (৩৫) ও মাহিমা আক্তার (১৯) আহত হয়েছে। আহতদের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top