• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চুনারুঘাটের জুয়ার আসরের ভিডিও ঘুরপাক খাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে

হবিগঞ্জ থেকে | প্রকাশিত: ৮ জুন ২০২১, ২২:৫৫

চুনারুঘাটের জুয়ার আসরের একটি ভিডিও ঘুরপাক খাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে, আতঙ্কে সাধারণ জনতা

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউপির ৮নং ওয়ার্ডের একটি সামাজিক বনায়নের ভেতরে চলছে জুয়ার আসর। সাদ্দাম বাজার হতে উত্তর পশ্চিম কোণে প্রায় অর্ধ কিলোমিটারের অর্ধেকের ভেতরে একটি টিলায় প্রতিনিয়ত রাতে ও দিনের আলোতে এ জোয়ার আসর বসে।

সম্প্রতি জুয়ার আসরের একটি ভিডিও দেখা যাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরপাক খাচ্ছে। এতে উঠতি বয়সের যুবকদের স্থানীয় ও প্রবাসী অভিভাবকগণ আতঙ্কে রয়েছেন। মাদক যেমন সমাজ,জাতিকে ধ্বংস করে ঠিক তেমনি জুয়া তার চেয়েও বেশি। যা উঠতি বয়সের যুবকরা জুয়ার টাকা সংগ্রহ করতে মাদক ব্যবসা বা মাদক প্রচারের বাহক হিসেবে কাজ করছে। যা যুব সমাজ ধ্বংসের পথে। সম্প্রতি করোনা ভাইরাসের কারনে স্কুল কলেজ বন্ধ থাকায় অনেক স্কুল পড়ুয়া ছাত্ররা ধাবিত হচ্ছে মাদক কারবার ও জোয়ার আসরে।

নাম প্রকাশে অনিচ্ছুক গ্রাম্য সচেতন মহলের দাবি, এই অপরাধ চক্রকে ধরে দ্রুত সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা না করা হলে যুব সমাজ ধ্বংস হয়ে পড়বে। যা পরবর্তি প্রজন্মও মাদক ও জুয়ার ধ্বংসাত্মক মরণ থাবা হতে রেহাই পাবে না। মাদক ও জুয়ার সাথে যারা জড়িত তাদের দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি প্রদান করে মাদকমুক্ত, জোয়ামুক্ত সমাজ গঠনে প্রশাসনের কাছে তারা জোর দাবি জানান।


এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: হবিগঞ্জ


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top