• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ভোমরা সীমান্ত থেকে আরো তিন বাংলাদেশী নাগরিক আটক

সাতক্ষীরা থেকে | প্রকাশিত: ১১ জুন ২০২১, ২০:১৬

ভারত থেকে অবৈধভাবে দেশে প্রবেশের সময় সাতক্ষীরার ভোমরা সীমান্ত থেকে আরো তিন বাংলাদেশী নাগরিক আটক, এনিয়ে আজ পর্যন্ত তিন মানব পাচারকারীসহ মোট আটক-৫১

করোনার ঊর্ধ্বগতি ঠেকাতে সাতক্ষীরায় বিশেষ লকডাউন চলাকালে ভারত থেকে অবৈধপথে দেশে প্রবেশের সময় সাতক্ষীরা ভোমরা সীমান্ত থেকে একই পরিবারের তিন বাংলাদেশী নাগরিককে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার রাতে সদর উপজেলার ভোমরা সীমান্ত থেকে তাদের আটক করা হয়।

এনিয়ে, জেলার বিভিন্ন সীমান্ত থেকে এ পর্যন্ত তিন মানব পাচারকারীসহ ৫১ জনকে আটক করেছে বিজিবি। এদিকে, বিজিবির কঠোর নজরদারীর মধ্যেও ভারত থেকে অবৈধ পথে মানুষ দেশে প্রবেশ করায় ভারতীয় ভেরিয়েন্ট সংক্রমণের আতংক বাড়ছে জেলা বাসীর মাঝে।

আটককৃতরা হলেন, খুলনা জেলার কয়রা উপজেলার পাটনাখালি গ্রামের মহাদেব মণ্ডলের ছেলে ক্ষীতিশ মণ্ডল (৩৫), তার স্ত্রী মুক্তা মণ্ডল (২৬) ও শিশু কন্যা প্রেমা মণ্ডল (১০)। বিজিবি সাতক্ষীরাস্থ ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ আল মাহমুদ বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের জেলা প্রশাসনের তত্ত্বাবধানে সদর উপজেলার পদ্মশঁখরা সরকারি প্রাথমিক বিদ্যালয় কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

সেখানে ১৪ দিন কোয়ারেন্টাইন শেষে তাদের সদর থানায় সোপর্দ করা হবে। তিনি আরো জানান, করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট সংক্রমণ ঠেকাতে সাতক্ষীরা সীমান্তে বিজিবির কঠোর নজরদারী জারী করা হয়েছে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top