• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মানুষের জন্য “ফ্রি সবজির” দোকান দিল সাতক্ষীরা বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা

সাতক্ষীরা থেকে | প্রকাশিত: ২১ জুন ২০২১, ২২:২১

করোনা ও লকডাউনের মধ্যে খেটে খাওয়া অসহায় মানুষের জন্য “ফ্রি সবজির” দোকান দিল সাতক্ষীরা বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় সাতক্ষীরায় চলছে লকডাউন। এতে বিপর্যয়ে পড়েছেন খেটে খাওয়া মানুষ গুলো। এসব মানুষদের জন্য ফ্রি সবজি ও মাস্ক বিতরণের উদ্যোগ নিয়েছে সাতক্ষীরা সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। সোমবার সকালে শহরের খুলনা রোড মোড় এলাকায় উক্ত “ফ্রি সবজি ” ও মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয় করেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন, পৌর কাউন্সিলর শফিউদ্দৌলা সাগর, স্বেচ্চাসেবী সংগঠন ‘আহবান’ এর পরিচালক ও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের কেবিনেট সুহাইল মাহদীন সাদী, সহকারী পরিচালক সৈয়দ নুরে মিরাজ শান্ত, জাকারিয়া ফারদিন, পারভেজ হোসেন, শাহজাহান তাজ প্রমুখ।

সংগঠনটির পরিচালক সুহাইল মাহদীন সাদী জানান, আমরা ২০২১ সালের এসএসসি ব্যাচ এবং নবম ও দশম শ্রেণির ৮০ জন শিক্ষার্থীরা মিলে এই উদ্যোগটি গ্রহণ করেছি। করোনায় খেটে খাওয়া অসহায় মানুষ গুলো খুব বিপদে পড়েছেন। তাই এই স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে কিছু করার জন্য আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। প্রথম দিনে ১০০ জন গরীবদের হাতে আমরা সবজি তুলে দিয়েছি, মাস্কও বিতরণ করেছি। আগামী এক মাস প্রতিদিন সকাল ৭টা থেকে ফ্রি গরীব মানুষদের মাঝে এই সবজি বিতরণ কার্যক্রম চলবে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top