• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চলন্ত ট্রাকে প্রতিবন্ধী নারীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৩ জুন ২০২১, ১৮:২৯

চলন্ত ট্রাকে প্রতিবন্ধী নারীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি চলন্ত ট্রাকে মানসিক ভারসাম্যহীন এক প্রতিবন্ধী (২৫) তরুণীকে ধর্ষণের অভিযোগে ট্রাকটির চালক ও তার সহকারীকে (হেলপার) গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ জুন) সন্ধ্যায় সদর উপজেলার কড্ডা মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- ট্রাকচালক বগুড়া সদর উপজেলার আসকোলা গ্রামের মনসুর আলীর ছেলে সোহেল রানা (৩০) ও তার সহযোগী বগুড়ার শিবগঞ্জ উপজেলার সোবহানপুর গ্রামের জহুরুল শেখের ছেলে আব্দুল ওয়াহাব শেখ (২৮)।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি মোসাদ্দেক হোসেন বলেন, রোববার রাতে সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা এলাকা থেকে আনুমানিক ২৫ বছর বয়সী এক মানসিক প্রতিবন্ধী তরুণী নিখোঁজ হয়। মঙ্গলবার দুপুরে গাজীপুরের চন্দ্রা এলাকায় দেখতে পায় স্থানীয়রা। তারা তাকে বগুড়াগামী একটি মালবাহী ট্রাকের কেবিনে তুলে দিয়ে সিরাজগঞ্জের চান্দাইকোনায় নামিয়ে দিতে বলেন। পথে তাকে ধর্ষণ বা ধর্ষণচেষ্টা হলে ট্রাকের এক যাত্রী ৯৯৯ নম্বরে ফোন করেন। তাদের দেওয়া তথ্যমতে অভিযান চালিয়ে পুলিশ তরুণীকে উদ্ধারসহ দুইজনকে গ্রেপ্তার করে।

এ ঘটনায় রাতেই তরুণীর বাবা থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন বলে জানান ওসি।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top