• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বাপার্ডের কার্যক্রম অবহিতকরণ ও ভবিষ্যৎ কর্মপরিকল্পনা প্রণয়ন শীর্ষক সেমিনার

গোপালগঞ্জের কোটালীপাড়া থেকে | প্রকাশিত: ২৫ জুন ২০২১, ১৯:৩১

বাপার্ডের কার্যক্রম অবহিতকরণ ও ভবিষ্যৎ কর্মপরিকল্পনা প্রণয়ন শীর্ষক সেমিনার

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার বঙ্গবন্ধু দারিদ্র্য বিমোচন ও পল্লী উন্নয়ন একাডেমি (বাপার্ড) এর কার্যক্রম অবহিতকরণ ও ভবিষ্যৎ কর্মপরিকল্পনা প্রণয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বাপার্ড হলরুমে স্বাস্থ্যবিধি মেনে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

বাপার্ডের মহাপরিচালক ও অতিরিক্ত সচিব শেখ মো: মনিরুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেমিনারটি উদ্বোধন করেন। বাপার্ডের পরিচালক মো: মাহমুদুন্নবীর সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারটির উদ্বোধনী অনুষ্ঠানে বাপার্ডের পরিচালক ড. মো: আলমগীর হোসেন, উপ-পরিচালক কৃষিবিদ মোহাম্মদ তোজাম্মেল হক, আব্দুল গনি মিনা, মোর্শেদ হাসান মোস্তফা বক্তব্য রাখেন।

বাপার্ডের মহাপরিচালক ও অতিরিক্ত সচিব শেখ মো: মনিরুজ্জামান উদ্বোধনী অনুষ্ঠানে তার বক্তব্যে বলেন, বাপার্ড একটি প্রশিক্ষণ ও গবেষণাধর্মী প্রতিষ্ঠান। এ প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠার পর থেকে গ্রামীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে। এ প্রতিষ্ঠান থেকে প্রশিক্ষণ নিয়ে হাজার হাজার প্রান্তিক মানুষ স্বাবলম্বী হয়েছে। আমাদের এই সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখতে আমরা আজকের এই সেমিনারের মাধ্যমে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের বক্তব্য নিয়ে আগামীতে আমাদের কর্মপরিকল্পনা প্রণয়ন করবো। সেমিনারে জেলা উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারি- বেসরকারি কর্মকর্তা ও বিভিন্ন শ্রেণির পেশার মানুষ অংশগ্রহণ করেন।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top