• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাতক্ষীরায় সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

সাতক্ষীরা থেকে | প্রকাশিত: ২৭ জুন ২০২১, ০৬:১০

সাতক্ষীরার শ্যামনগর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের করণিক প্রদীপ মন্ডলের নেতৃত্বে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

সাতক্ষীরার শ্যামনগর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের করণিক প্রদীপ মন্ডলের নেতৃত্বে আশাশুনি উপজেলার ফটিকখালি দেয়াবকসিয়া গ্রামে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় এলাকাবাসীর আয়োজনে শনিবার দুপুরে ফটিকখালি জগদ্ধাত্রী মন্দির প্রাঙ্গনে উক্ত মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

ডাঃ নৃপেন্দ্র নাথ মন্ডলের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন, খাজরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিলন রায়, ইউপি সদস্য রামপদ সানা, ইউপি সদস্য অনুপ সানা, আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম, শিক্ষক অরুণ মন্ডল, শিক্ষক পশুপতি রায় প্রমুখ।

বক্তারা বলেন, শ্যামনগর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের করণিক প্রদীপ মন্ডল জেলা শিক্ষা অফিসে থাকাকালীন আশাশুনি উপজেলার বিভিন্ন লোকজনের কাছ থেকে চাকুরির দেয়ার প্রলোভন দেখিয়ে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করে বিশাল সম্পদের মালিক হয়েছেন। সাতক্ষীরা শহরে গড়ে তুলেছেন বিলাস বহুল বাড়ি। তার দ্বারা প্রতারণার শিকার ভুক্তভোগীদের টাকা ফেরত না দেওয়ার জন্য তিনি গদাইপুরের অহিদুল মোল্লার সন্ত্রাসী বাহিনীকে ব্যবহার করে থাকেন। সম্প্রতি তাদের গ্রামে চাচা ভাতিজার মধ্যে অসম বিয়ের ঘটনায় স্থানীয়রা ওই পরিবারকে বয়কট করে।

প্রদীপ মন্ডল এই সুযোগকে কাজে লাগিয়ে শুক্রবার বিকেল ৫টার দিকে অহিদুল বাহিনীর ২৫/৩০ জন সন্ত্রাসী ভাড়া করে নিয়ে স্থানীয় বিধান মন্ডলকে পিটিয়ে জখম করে। গ্রামবাসি ওইসব সন্ত্রাসীদের ধাওয়া করে রবিউল মোল্লা নামের এক সন্ত্রাসীর মোটর সাইকেলসহ তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। বক্তারা এ সময় দুর্নীতিবাজ প্রদীপ মন্ডল ও তার সন্ত্রাসী বাহিনীর শাস্তির জোরদাবি জানান। মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে প্রদীপ মন্ডলের কুশপুত্তলিকা দাহ করা হয়।

এ ব্যাপারে প্রদীপ মন্ডলের কাছে জানতে চাইলে তিনি তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, তার প্রতিপক্ষরা এ ধরণের অপবাদ দিচ্ছে। আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম কবীর জানান, হামলার ঘটনায় বিধান চন্দ্র মন্ডল বাদি হয়ে শুক্রবার রাতে থানায় একটি এজাহার দায়ের করেছেন। জিজ্ঞাসাবাদের জন্য রবিউল নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top