• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দোয়ারাবাজারে লকডাউন বাস্তবায়নে ইউএনও-ওসি রাস্তায়

সুনামগঞ্জের দোয়ারাবাজার থেকে | প্রকাশিত: ২৯ জুন ২০২১, ০১:৫৯

দোয়ারাবাজারে লকডাউন বাস্তবায়নে ইউএনও-ওসি রাস্তায়

দেশব্যাপী করোনাভাইরাসের চরম অবনতি হওয়ায় সোমবার থেকে লকডাউনের ঘোষণা দিয়েছে সরকার। সুনামগঞ্জ জেলা প্রশাসক ও পুলিশ সুপারের দিক নির্দেশনায় মাঠে নেমে একযোগে কাজ করছেন দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ ও থানা অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর।

সোমবার দিনব্যাপী উপজেলার মান্নারগাও ইউনিয়নের আমবাড়ী বাজার,কাটাখালী বাজারসহ উপজেলার সকল ইউনিয়নের বিভিন্ন বাজার ও রাস্তায় স্ব স্ব বিট অফিসারগন কর্তৃক সরকারী নির্দেশনা বাস্তবায়ন কার্যক্রমে অংশগ্রহণ করেন। প্রশাসনের কর্মকর্তাগণ মাইকিং করে নিত্যপ্রয়োজনীয় কাঁচাবাজার,ঔষধের দোকান রিকসা এবং গণমাধ্যমকর্মী ছাড়া দোকানপাট সবগুলো বন্ধ করে দেয়া হয়।

দোয়ারাবাজার থানা অফিসার ইনচার্জ দেবদুলাল ধর জানান, সরকার ঘোষিত লকডাউনকে সফল করতে কঠোর প্রস্তুতি নিয়েছে পুলিশ। চলতি বছরের বিভিন্ন সময় ঘোষিত কয়েক দফা বিধিনিষেধের মতো এবার শিথিলতা দেখাবে না পুলিশ। এবারের লকডাউনে পুলিশ হার্ডলাইনে থাকার ইঙ্গিত দিয়েছেন।

দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ জানান, সরকারের নির্দশনা ও স্বাস্হ্যবিধি মানতে কোন ছাড় দেওয়া হবেনা। প্রশাসনের সাথে সাথে সকল জনপ্রতিনিধিকে লকডাউন বাস্তবায়নে একযোগে কাজ করার জন্য আহবান জানিয়ে তিনি আরো বলেন, লকডাউন বাস্তবায়নে দোয়ারাবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে এবং কাউকে রাস্তায় দেখা গেলেই জেল ও জরিমানা করা হবে।

এনএফ৭১/এনজেএ/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top