• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


লকডাউনকে সামনে রেখে সুনামগঞ্জ প্রশাসনের সচেতনতামুলক প্রচারাভিযান

সুনামগঞ্জ  | প্রকাশিত: ২৯ জুন ২০২১, ০৪:১৬

লকডাউনকে সামনে রেখে সুনামগঞ্জ প্রশাসনের সচেতনতামুলক প্রচারাভিযান

মহামারী করোনা ভাইরাস ও ডেল্টা ভাইরাস মোকাবেলায় ১লা জুলাই থেকে টানা ৭ দিনের কঠোর লকডাউনকে সামনে রেখে সুনামগঞ্জ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের যৌথ উদ্যোগে সচেতনতামুলক প্রচারাভিযান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুর ১২টায় সুনামগঞ্জ ট্রাফিক পয়েন্ট এ প্রচারাভিযান করা হয়। সুনামগঞ্জ জেলা প্রশাসক মো: জাহাঙ্গীর হোসেন ও সুনামগঞ্জ পুলিশ সুপার মিজানুর রহমান এর নেতৃত্বে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক শহরের দোকানপাট বন্ধ রেখে মহামারী করোনা ভাইরাস থেকে সাধারন মানুষকে রক্ষা করতে শহরের বিভিন্ন এলাকা পরিদর্শন করেন এবং সাধারন মানুষকে সচেতন হওয়ার আহবান জানান। জরুরী খাদ্য সামগ্রী ও ঔষধের দোকান ছাড়া কোন ব্যবসা প্রতিষ্ঠানই খোলা রাখা যাবে না। নির্দেশ অমান্য করে কোন ব্যবসায়ী বা সাধারন মানুষ রাস্তায় বের হলে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

কোভিড-১৯ এর প্রাদুর্ভাব পার্শ্ববর্তী রাষ্ট্র ভারত থেকে বাংলাদেশে ছড়িয়ে পড়ছে। এ মহামারী করোনা ও ডেল্টা ভাইরাস থেকে মুক্ত থাকতে সবাইকে মাস্ক পড়তে হবে এবং স্যানিটাইজার ব্যবহার করতে হবে। লকডাউনের সময় জরুরী প্রয়োজন ছাড়া যেন কেউ ঘর থেকে বের না হই। বের হলে আইনশৃঙ্খলা বাহিনীর লোকজন যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে পারে। আইন না মানলে জেল জরিমানাও করা হবে।

এনএফ৭১/এনজেএ/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top