• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সুনামগঞ্জে লকডাউন অমান্য করায় ১০জনকে অর্থ দন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত

সুনামগঞ্জ থেকে | প্রকাশিত: ৩০ জুন ২০২১, ০১:৪৪

সুনামগঞ্জে লকডাউন অমান্য করায় ১০জনকে অর্থ দন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত

সুনামগঞ্জে লকডাউন অমান্য করে ঘোরাফেরা ও দোকানপাট খোলা রাখার দায়ে ১০জনকে অর্থ দন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জেলা প্রশাসকের কার্য্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: সম্রাট হোসেন।

মঙ্গলবার বিকাল ৫টায় শহরের পৌর মার্কেট এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। র‌্যাবের সহায়তায় লকডাউন অমান্য করে ঘোরাফেরা করা ও দোকানপাট খোলা রাখার দায়ের ১০জনকে সাড়ে ১৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: সম্রাট হোসেন বলেন, সরকারের নির্দেশনায় কোভিড-১৯ করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে লকডাউন মেনে চলার জন্য র‌্যাবের সহায়তায় সুনামগঞ্জ শহরের বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে।

জরুরী খাবার, ঔষধের দোকান ব্যতীত কাউকে রাস্তায় পেলে জেল জরিমানা করা হবে। সকলের সহযোগিতায় করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সুনামগঞ্জ জেলা প্রশাসক মো: জাহাঙ্গীর হোসেনের নির্দেশনায় মোবাইল কোর্ট মাঠ পর্যায়ে কাজ করছে। অভিযান অব্যাহত থাকবে। এ সময় র‌্যাবের সদস্যরা উপস্থিত ছিল।

এনএফ৭১/এনজেএ/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top