• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মান্দায় ট্রাক এবং মিনিট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত- ২

নওগাঁ থেকে | প্রকাশিত: ৩ জুলাই ২০২১, ১৮:৩৮

মান্দায় ট্রাক এবং মিনিট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত- ২

নওগাঁর মান্দায় সিমেন্টবাহী ট্রাক এবং আম বহনকারী একটি মিনিট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং তিনজন আহত হয়েছেন বলে জানা গেছে। শুক্রবার দিবাগত (৩জুলাই) রাত আড়াইটার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের সতিহাট বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, রাজশাহীর বাঘা উপজেলার সুলতানপুর গ্রামের নিয়াত দোকানদারের ছেলে খলিলুর রহমান (৩২) এবং কুষ্টিয়া জেলার শিবপুর উপজেলার সোহরাব হোসেনের ছেলে শরিফুল ইসলাম (৩০)।

পুলিশ এবং স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কে (মান্দার গনেশপুর ইউনিয়নের সতিহাট বাসস্ট্যান্ড এলাকায়) সিমেন্টবাহী একটি ট্রাকের সঙ্গে আম বহনকারী একটি মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান এবং তিনজন মারাত্মকভাবে আহত হন। পরে আহতদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। তবে এখন পর্যন্ত আহতদের নাম পরিচয় জানা যায় নি।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: নওগাঁ


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top