• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


খুলনা বিভাগে ২৪ ঘণ্টায় করোনায় মৃত ২৭

খুলনা থেকে | প্রকাশিত: ৩ জুলাই ২০২১, ১৮:৫৩

খুলনা বিভাগে ২৪ ঘণ্টায় করোনায় মৃত ২৭

খুলনা বিভাগে গেল ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মৃত্যু হয়েছে ২৭ জনের। একই সময় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১ হাজার ২০১ জনের।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্র জানায়, করোনায় মৃতের মধ্যে যাওয়া ২৭ জনের মধ্যে খুলনা জেলায় ৯ জন, কুষ্টিয়ায় ৭, চুয়াডাঙ্গা ও ঝিনাইদহে ৩ জন করে, যশোরে ২, বাগেরহাট, নড়াইল ও মেহেরপুরে ১ জন করে রয়েছেন। এখন পর্যন্ত বিভাগে করোনায় মোট মৃতের সংখ্যা ১ হাজার ১৩৬ জন। মোট শনাক্তের সংখ্যা ৫৮ হাজার ৭২১। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৩৯ হাজার ৩৫৪ জন। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৪২৪ জন।

২৪ ঘণ্টায় আরটি পিসিআর, জিন এক্সপার্ট ও র‌্যাপিড অ্যান্টিজেন এই তিন মাধ্যমে মোট ৩ হাজার ১৪৫ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। শনাক্তের হার ৩৮ দশমিক ১৯ শতাংশ। আগের দিন শনাক্তের হার ছিল ৩৭ দশমিক ৬৪ শতাংশ। বিভাগে গেল ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত ব্যক্তিদের মধ্যে খুলনায় ২২৩ জন, বাগেরহাটে ৯২, সাতক্ষীরায় ৪৯, যশোরে ২৮০, নড়াইলে ৭৫, মাগুরায় ৪৬, ঝিনাইদহে ১৩২, কুষ্টিয়ায় ১৩৭, চুয়াডাঙ্গায় ৯৪ ও মেহেরপুরে ৭৩ জন রয়েছেন।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: খুলনা


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top