• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সুন্দরবনের ২০ কেজি হরিণের মাংশসহ এক শিকারি আটক

সাতক্ষীরা থেকে | প্রকাশিত: ৪ জুলাই ২০২১, ০৩:৫৫

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে বনবিভাগের অভিযানে ২০ কেজি হরিণের মাংশসহ এক শিকারি আটক

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের কৈখালী বনবিভাগের সদস্যরা অভিযান চালিয়ে ২০ কেজি হরিণের মাংশসহ এক শিকারিকে আটক করেছে। শনিবার ভোর রাতে গহীন সুন্দরবনের ধলের খালের মুখ থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি দা, টর্চ লাইটসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

আটককৃত হরিণ শিকারির নাম জব্বার গাজী (৩৩)। তিনি শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের মীরগাং গ্রামের সুজাউদ্দীন গাজীর ছেলে। বনবিভাগ অফিস সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কৈখালী স্টেশন অফিসার (এসও) মোবারক হোসেনের নেতৃত্বে বনবিভাগের সদস্যরা ভোর রাতে গহীন সুন্দরবনের ধলে খালের মুখে অভিযান পরিচালনা করেন। এ সময়ে সেখান থেকে ২০ কেজি হরিণের মাংসসহ শিকারি জব্বারকে হাতে নাতে আটক করা হয়। তার কাছ থেকে এ সময় একটি দা, টর্চ লাইটসহ হরিণ শিকারের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

সাতক্ষীরা বনবিভাগের সহকারী বনসংরক্ষক (এসিএফ) এম.এ হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত শিকারির বিরুদ্ধ বনআইনে মামলা দিয়ে হরিণের মাংশসহ আদালতে প্রেরণ করা হয়েছে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top