• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দিল্লি ক্যাপিটালসের টিম বাসে হামলা

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১৭ মার্চ ২০২২, ০১:৫৩

দিল্লি ক্যাপিটালসের টিম বাসে হামলা

আইপিএল শুরু হওয়ার ১০ দিন আগেই টুর্নামেন্টের নিরাপত্তা নিয়ে বড়সড় এক প্রশ্ন উঠে গেলো। কেননা মুম্বাইয়ে হামলার শিকার হলো দিল্লি ক্যাপিটালসের টিম বাস। এই ঘটনায় এফআইআর দায়ের করা হয়েছে মুম্বাইয়ের থানায়। সূত্র: আনন্দবাজার।

আইপিএলের এবারের আসর শুরু হবে ২৬ মার্চ। ২৭ মার্চ নিজেদের প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস। ম্যাচকে সামনে রেখে দিল্লি ক্যাপিটালস দল এখন মুম্বাইয়ে অবস্থা করছে।

সেখানে মঙ্গলবার (১৫ মার্চ) রাতে একটি রাস্তার ধারে রাখা ছিল দিল্লির টিম বাসটি। সেখানেই অজ্ঞাত পরিচয় ৫-৬ জন হামলা চালায় টিম বাসে। ভাঙচুরের চেষ্টাও করা হয়। হামলাকারীদের পরিচয় অজানা হলেও তারা সকলেই রাজ ঠাকরের মহারাষ্ট্র নবনির্মাণ সেনার (এমএনএস) পরিবহন শাখার সদস্য বলে জানা গিয়েছে।

দিল্লি দলের বাসটি আনা হয়েছে উত্তরপ্রদেশ থেকে। তা নিয়েই নাকি ক্ষোভ হামলাকারীদের। এমএনএস কর্মীদের প্রশ্ন, স্থানীয় কোনও পরিবহন সংস্থার থেকে কেন বাস নেওয়া হয়নি?

ঘটনায় অজ্ঞাতপরিচয় পাঁচ-ছয় জন ব্যক্তির বিরুদ্ধে আইপিসি-র ১৪৩, ১৪৭, ১৪৯ এবং ৪২৭ ধারায় এফআইআর দায়ের করেছে মুম্বাই পুলিশ। পরে তিনজন এমএনএস কর্মীকে আটকও করা হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top