• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আইপিএল শেষ মার্ক উডের

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১৯ মার্চ ২০২২, ০১:০৭

আইপিএল শেষ মার্ক উডের

টুর্নামেন্ট শুরুর সপ্তাহখানেক আগে দুঃসংবাদ পেলো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেটের নতুন দল লখনৌ সুপার জায়ান্টস। ডানহাতের কনুইয়ের ইনজুরির কারণে ২০২২ সালের আইপিএলে খেলতে পারবেন না দলটির ইংলিশ গতিতারকা মার্ক উড।

ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের (ইসিবি) কাছ থেকে পাওয়া মেডিকেল রিপোর্টের ওপর ভিত্তি করেই এমন খবর জানিয়েছে লখনৌ ফ্র্যাঞ্চাইজি। কনুইয়ের চোট থেকে সেরে উঠতে সময় লেগে যাবে উডের। তাই এই আসরে খেলা হবে তার। উডের বদলি খেলোয়াড়ের বিষয়ে সিদ্ধান্ত নেয়নি লখনৌ।

গত মাসে মেগা নিলামে বেশ কয়েকটি দলের সঙ্গে বিডিং যুদ্ধ শেষে সাড়ে ৭ কোটি রুপিতে উডকে দলে নিয়েছিল লখনৌ। গতির ঝড়ে আইপিএল মাতাবেন উড, এমনটাই প্রত্যাশা ছিল দলটির। কিন্তু ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চলতি সিরিজের প্রথম টেস্টে চোট পেয়ে মাঠ ছাড়েন উড।

সেই চোটের কারণেই লম্বা সময়ের জন্য ছিটকে গেলেন ৩২ বছর বয়সী এ পেসার। উড ছিটকে যাওয়ায় এখন লখনৌয়ের দলে বাকি রইলেন মাত্র দুজন বিদেশি পেসার- ওয়েস্ট ইন্ডিজের জেসন হোল্ডার ও শ্রীলঙ্কার দুশমন্থ চামিরা। হোল্ডার-চামিরাও টুর্নামেন্টের শুরু থেকে দলের সঙ্গে যোগ দিতে পারবেন না।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top