• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অধরা জয় পেতে রানপাহাড়ে চড়তে হবে মুম্বাইকে

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১৪ এপ্রিল ২০২২, ০৮:৫৫

অধরা জয় পেতে রানপাহাড়ে চড়তে হবে মুম্বাইকে

উদ্বোধনী জুটিতে উড়ন্ত সূচনা এনে দিয়েছিলেন দুই ওপেনার মায়াঙ্ক আগারওয়াল ও শিখর ধাওয়ান। আর শেষে ঝড়ো ফিনিশিংয়ের দায়িত্বটা দারুণভাবে পালন করলেন শাহরুখ খান ও জিতেশ শর্মা। এদের তাণ্ডবে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ১৯৮ রানের বিশাল সংগ্রহ পেয়েছে পাঞ্জাব কিংস।

পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৯৮ রান করেছে পাঞ্জাব। আসরে নিজেদের প্রথম জয়ের জন্য ১৯৯ রানের বিশাল লক্ষ্য ছুঁতে হবে পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বাইকে।

পাঞ্জাবের দুই ওপেনার মায়াঙ্ক ও শিখরের ব্যাটে উদ্বোধনী জুটিতে ৯.৩ ওভারে আসে ৯৭ রান। ঝড়ো ফিফটি হাঁকিয়ে ৩২ বলে ৬ চার ও ২ ছয়ের মারে ৫২ রানের ঝকঝকে ইনিংস খেলেন মায়াঙ্ক। এরপর হতাশ করেন জনি বেয়ারস্টো (১২ বলে ১৩) ও লিয়াম লিভিংস্টোন (৩ বলে ২)।

তবে একপ্রান্ত ধরে রেখে খেলতে থাকা ধাওয়ান হাত খুলে মারতে শুরু করলে রানের চাকা থামেনি পাঞ্জাবের। ইনিংসের ১৭তম ওভারের শেষ বলে থামেন এ বাঁহাতি ওপেনার। তার ব্যাট থেকে আসে ৫ চার ও ৩ ছয়ের মারে ৫০ বলে ৭০ রান।

এরপর মাত্র ২.৪ ওভারে ৪৬ রানের জুটি গড়েন জিতেশ ও শাহরুখ। শেষ ওভারে আউট হওয়ার আগে ৬ বলে ১৫ রান করেন শাহরুখ। শেষ পর্যন্ত অপরাজিত থাকা ইনিংসে ১৫ বলে ৩০ রানের ক্যামিও খেলেন জিতেশ। যা দলকে পৌঁছে দেয় দুইশ ছুঁইছুঁই স্কোরে।

মুম্বাইয়ের পক্ষে বল হাতে ২ উইকেট নেন বাসিল থাম্পি। তবে সবচেয়ে বেশি ৪৭ রান খরচ করেছেন তিনিই।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top