• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কোহলি রানে ফিরলেও হেরেছে তার দল

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২ মে ২০২২, ০১:০০

কোহলি রানে ফিরলেও হেরেছে তার দল

চলতি আইপিএলে ব্যর্থ বিরাট কোহলির ব্যাট। টানা আট ম্যাচ ধরে রান খরায় ভুগেছেন তিনি। ভারতীয় ক্রিকেটের এই পোস্টার বয় গত ২০১৯ সাল থেকেই কোনও ফরম্যাটে পাচ্ছেন না শতকের দেখা। এবারের আইপিএলেও রান না পাওয়ায় সমালোচনা হচ্ছে অনেক।

সাবেক হেড কোচ রবি শাস্ত্রী তো বলেই দিয়েছেন, চলতি আসর থেকে বিশ্রাম নিতে। তার এক ম্যাচ পরেই রানে ফেরার আভাস দিয়েছেন বিরাট কোহলি।

গুজরাট টাইটান্সের বিপক্ষে নিজের দশম ম্যাচ খেলতে নেমে অর্ধশতকের ইনিংস খেলেছেন। ওপেনিং করতে নেমে খেলেছেন ৫৩ বলে ৬টি চার ও ১টি ছক্কায় ৫৮ রানের ইনিংস। এই ম্যাচের আগে ৯ ইনিংসে ১৬ গড়ে করেছিলেন মাত্র ১২৮ রান।

কোহলি ছাড়াও রজত পতিদারের ৫২ ও গ্লেন ম্যাক্সওয়েলের ৩৩ রানে ৬ উইকেটে ১৭০ রান তোলে টস জিতে আগে ব্যাট করা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। গুজরাটের পক্ষে সর্বোচ্চ ২টি উইকেট নেন প্রদীপ সঙ্গন।

বড় লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরু থেকেই বেশ সাবধানী ছিলেন গুজরাটের দুই ওপেনার ঋদ্ধিমান শাহ (২৯) ও শুভমান গিল (৩১)। দুজনের জুটি থেকে আসে ৫১ রান।

তিন নম্বরে ব্যাট করতে নেমে সাই সুদর্শন করেন ২০ রান। হার্দিক পান্ডিয়া ৩ রান করে ফিরলেও দুই অপরাজিত ব্যাটার ডেভিড মিলারের ৩৯ (২৪) ও রাহুল তেওয়াটিয়ার ৪৩ (২৫) রানের নিখুঁত ফিনিশিংয়ে ৩ বল বাকি রেখে ৬ উইকেটের জয় তুলে নেয় গুজরাট টাইটান্স।

এনএফ৭১/এমএ/২০২২

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top