• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গোপনে কোহলির রুম ভিডিও করায় বরখাস্ত হলেন হোটেলকর্মী

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ২ নভেম্বর ২০২২, ০৩:৫৭

গোপনে কোহলির রুম ভিডিও করায় বরখাস্ত হলেন হোটেলকর্মী

ভারতীয় ব্যাটসম্যান বিরাট কোহলির ঘরে ঢুকে বিনা অনুমতিতে ভিডিও ধারণ করা এবং তা প্রকাশ করার দায়ে এক কর্মীকে বরখাস্ত করেছে পার্থের হোটেল। সেইসঙ্গে হোটেলের পক্ষ থেকে কোহলির কাছে ক্ষমা চাওয়া হয়েছে। নিজের প্রাইভেসি নষ্ট হওয়ায় খুব বিরক্ত ভারতের সাবেক এই অধিনায়ক।

এক বিবৃতিতে হোটেল ক্রাউন পার্থের পক্ষ থেকে বলা হয়েছে, ‘আমরা আন্তরিকভাবে অতিথির (কোহলি) কাছে ক্ষমা প্রার্থনা করছি এবং ভবিষ্যতে যাতে এই ঘটনা না ঘটে, সেজন্য পর্যাপ্ত পদক্ষেপ নেব আমরা।’

হোটেল কর্তৃপক্ষ জানিয়েছে, যে ব্যক্তি কোহলির রুমের ভিডিও করেছিলেন, তাকে বরখাস্ত করা হয়েছে। তাকে সরিয়ে দেওয়া হয়েছে হোটেলের যাবতীয় অ্যাকাউন্ট থেকে।

ভিডিওটিতে দেখা যায়, কয়েকজন কোহলির হোটেল রুমে ঢুকে ভিডিও করছেন। ভারতীয় ক্রিকেটারের ব্যক্তিগত সামগ্রীর ভিডিও ধারণ করছেন তারা। কোহলির জুতা, জামা-কাপড়, বিছানা থেকে শুরু করে শৌচাগারেরও ভিডিও করা হয়েছে। সেই সময়ই দেখা যায়, কোট-প্যান্ট পরা কয়েকজন রয়েছেন কোহলির রুমে। ধারণা করা হচ্ছে, হোটেলেরই কর্মী হতে পারেন তারা।

ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করে কোহলি লিখেছেন, আমি জানি, ভক্তরা সবসময় তাদের প্রিয় খেলোয়াড়কে দেখে আনন্দ পান, দেখা করতে চান। আমি তাকে সম্মান করি। কিন্তু এই ভিডিও দেখে আমি আতঙ্কিত। যদি আমার হোটেল রুমেই আমার গোপনীয়তা রক্ষা না হয়, তাহলে কোথায় হবে?

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top