• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অল্পের জন্য বেঁচে গেলেন আজহারউদ্দিন

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২০, ১৮:৩২

ভাগ্যের জোরে ভয়াবহ দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন ভারতের সাবেক অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিন। রাজস্থানের সুরওয়ালে গাড়ি দুর্ঘটনায় পড়লেও বড় ধরনের আঘাত লাগেনি এই ক্রিকেটারের।

স্থানীয় গণমাধ্যমে তার এ দুর্ঘটনার খবর প্রকাশ করা হয়েছে। প্রতিবেদনে বলা হয়, লালসট-কোটা হাইওয়েতে এ দুর্ঘটনার কবলে পড়েছিলেন আজহার। তবে বড় কোনও আঘাত ছাড়াই কোনও রকমে প্রাণে বেঁচে যান তিনি।

জানা যায়, সোয়াই মাধোপুরে একটি অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন আজহার। তার সঙ্গে থাকা ব্যক্তিও সামান্য আহত হয়েছেন।

সুরওয়াল থানার পুলিশ কর্মকর্তা চন্দ্রাভন সিং জানিয়েছেন, দুমড়ে যাওয়া গাড়ি থেকে সবাইকেই নিরাপদে উদ্ধার করা হয়েছে। পরে অন্য গাড়িতে করে আজহারকে অনুষ্ঠানে পাঠানোর ব্যবস্থা করা হয়।

এনএফ৭১/জেএস/২০২০




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top