• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঢাকায় পা রেখেই সকালেই কাজে লেগে পড়লেন হাথুরাসিংহে

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২২ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২২

সংগৃহীত

টাইগারদের হেডমাস্টার হিসেবে দায়িত্ব নিতে সোমবার (২০ ফেব্রুয়ারি) রাতে ঢাকায় পা রেখেছেন হাথুরুসিংহে। দুই বছরের চুক্তিতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ হিসেবে দ্বিতীয়বারের মত নতুন করে নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আসন্ন ইংল্যান্ড সিরিজকে সামনে রেখেই দ্বিতীয় মেয়াদে বাংলাদেশের দায়িত্বভার নেবেন লঙ্কান কোচ। ঢাকায় পৌঁছে একদিন বিশ্রাম নিয়ে ২২ ফেব্রুয়ারি থেকে জাতীয় দলের ক্যাম্পে যোগ দেওয়ার কথা ছিলো আলোচিত-সমালোচিত এই কোচের। তবে অপেক্ষা না করেই মঙ্গলবারই (২১শে ফেব্রুয়ারি) মিরপুরে হাজির।

আরও পড়ুন: সালমান রুশদির ওপর হামলকারীকে পুরস্কৃত করছে ইরানি ফাউন্ডেশন

শেরে বাংলায় এসে তিনি মাঠে প্রবেশ করে কিছুক্ষণ ঘুরে দেখেন। তামিম ইকবাল, তাইজুল, নাফীস,সুজনদের সঙ্গে কথা বলে চলে যান শেরে বাংলার ইনডোরে। সেখানে স্পিন কোচ রঙ্গনা হেরাথের সঙ্গে কিছুক্ষণ কথা বলেন এবং সব ঘুরে দেখেন। ফের মূল মাঠে ফিরে তাকে উইকেটের কাছে যেতে দেখা যায়। সেখানে তিনি কিছুক্ষণ পিচ কিউরেটর গামিনি এবং টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনের সঙ্গে আলোচনা করেন। এসময় জেমি সিডন্সও সেখানে ছিলেন।

ইংল্যান্ডের বিপক্ষে ১৪ সদস্যের বাংলাদেশ স্কোয়াড: তামিম ইকবাল, লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, তৌহিদ হৃদয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, এবাদত হোসেন ও তাইজুল ইসলাম।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে জানানো হয়, বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করবেন হাথুরাসিংহে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top