• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মেহেদির আঘাতে চাপে নিউজিল্যান্ড

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২৩ মার্চ ২০২১, ১৯:৪০

সংগৃহীত

যথাযথ শুরু এনে দিয়েছিলেন মোস্তাফিজুর রহমান। সেটি ধরে রাখলেন তরুণ অফস্পিনার শেখ মেহেদি হাসান। পরপর দুই ওভারেই দলকে এনে দিলেন মূল্যবান দুইটি উইকেট।

পঞ্চম ওভারেই প্রথম উইকেট হারানোর পরও ইতিবাচক ব্যাট করতে থাকেন হেনরি নিকলস ও ডেভন কনওয়ে। মোস্তাফিজ ও তাসকিন আহমেদের জুটি বেঁধে করা ৮ ওভারের প্রথম স্পেলে ১ উইকেটে ৪৩ রান করে নিউজিল্যান্ড।

ইনিংসের নবম ওভারে বোলিং আক্রমণে আনা হয় মেহেদিকে। ওভারের তৃতীয় বলেই তিনি সরাসরি বোল্ড করে দিয়েছেন হেনরি নিকলসকে সাজঘরে ফিরিয়েছেন ১৩ রান নিয়ে। ওয়ানডে ক্যারিয়ারে মেহেদির এটি প্রথম উইকেট, এই ওভারে কোনো রানই দেননি তিনি।

দশম ওভারে এসে মোহাম্মদ সাইফউদ্দিন দুই চারের মারে হজম করে বসেন ৮ রান। তবে পরের ওভারেই এটি সামাল দেন মেহেদি, ফিরিয়ে দেন ১ রান করা ইয়ংকে। মেহেদির দ্বিতীয় ওভার থেকে নিউজিল্যান্ড নিতে পেরেছে মাত্র ২ রান।


এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top