• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কিশোর গ্যাংয়ের সংঘর্ষে পুলিশের টিয়ারসেল নিক্ষেপ

সুজন হাসান | প্রকাশিত: ২৩ মে ২০২৪, ১২:২০

ছবি: সংগৃহীত

মাদারীপুরে কিশোর গ্যাংয়ের দু'পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, বুধবার (২২ মে) সন্ধ্যায় মাদারীপুর শহরের ডিসি ব্রীজ এলাকায় রিক্সার সাথে মোটরসাইকেলের ধাক্কা লাগাকে কেন্দ্র করে শহরের ২নং শকুনি ও কলেজ রোডের কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের মাঝে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

এসময় দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্র, ঢাল- সুরকি নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এক ঘণ্টারও বেশি সময় ধরে চলে ধাওয়াপাল্টা ধাওয়া ও ইট নিক্ষেপের ঘটনা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং সড়কে যান চলাচল স্বাভাবিক করে। আহতদের মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, শহরের কলেজ রোড ও শকুনি এলাকার কিশোররা তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে জড়ায়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে দু'পক্ষের কয়েকজন আহত হয়েছেন। তবে পরিস্থিতি আপতত শান্ত। এ ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের ধরতে পুলিশের অভিযান চলছে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top