• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঈদ শপিংয়ে বিকাশ দিচ্ছে ৪০% পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৪ মে ২০২১, ০৫:২৩

 ঈদ শপিংয়ে বিকাশ দিচ্ছে ৪০% পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

পবিত্র রমজান মাসেও আসন্ন ঈদ উপলক্ষে দেশজুড়ে প্রায় সাড়ে চার হাজার আউটলেটে কেনাকাটার পেমেন্ট বিকাশ করলে গ্রাহকরা পাচ্ছেন ১ থেকে ৪০ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। ১ মে শুরু হওয়া এই অফারটি চলবে ১৫-৫-২০২১ পর্যন্ত।

একজন গ্রাহক দিনে সর্বোচ্চ ৩০০ টাকা এবং এই অফার চলাকালীন সর্বোচ্চ ৫০০টাকা ক্যাশব্যাক পেতে পারে এছাড়াও থাকছে ক্যাশব্যাক সুবিধা। বিকাশ অ্যাপ ইউএসএসডি কোড *২৪৭# সেভেন হ্যাস কিংবা পেমেন্ট গেটওয়ের মাধ্যমে অফারটি পাচ্ছেন গ্রাহকেরা।

বিভিন্ন লাইফ স্টাইল সামগ্রি, পোশাক, জুতা ও আনুষাঙ্গিক পণ্য অনলাইন শপ ইলেক্টনিক গ্যাজেট, সুপার স্টোর সেবা, রেস্টুরেন্ট/ক্যাফে ও অন্যান্য অনেক ধরনের সেবা ও পণ্যের পেমেন্ট করতে গিয়ে এই অফারটি নিতে পারছেন গ্রাহক এই অফারের আওতায় রয়েছে আড়ং, অঞ্জন'স, কে-ক্রাফট, বাংলার মেলা, বিবিয়ানা, রং, সাদা-কালো, সেইলর, নাগরদোলা, সারা, বাটারফ্লাই, মিনিস্টার, ট্রানস্কম, সিঙ্গার, সনি, র‌্যাংস, নবাব চাটগাঁ, জেন্টল পার্ক, ফুট ফেয়ার, ক্রিসেন্ট, সহ আরো অনেক আউটলেট।

বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করার জন্য গ্রাহককে হোমস্ক্রিনে 'মেক পেমেন্ট' আইকনে টাচ করে মার্চেন্ট নাম্বার টাইপ করতে হবে কিংবা মার্চেন্ট পয়েন্টে গিয়ে সরাসরি কিউআর কোড স্ক্যান করলে পেমেন্ট করা যাবে। গ্রাহকরা সহজে বিকাশ অ্যাপ এর অফার অংশে গিয়ে তাদের আশেপাশে কি কি অফার রয়েছে সেগুলো দেখে নিতে পারবে। ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফারের বিস্তারিত জানতে ওয়েবসাইট ভিজিট করতে হবে।

ডেইলি সপ, স্বপ্ন, আগোরা মিনাবাজার, প্রিন্স বাজার, ইউনিমার্ট দেশের শীর্ষস্থানীয় সুপারশপগুলোতে বিকাশ পেমেন্ট ১৫ % ক্যাশব্যাক অফার চলাকালীন সর্বোচ্চ ২৫০ টাকা ক্যাশব্যাক পাবেন ১০০০ টাকা বেশি যে কোন অংকের পেমেন্টে ক্যাশব্যাক পাওয়া যাবে অফার চলবে ১৫ মে ২০২১ পর্যন্ত।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: বিকাশ


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top