• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আত্মহত্যা করতে চেয়েছিলেন অভিনেত্রী নাসরিন

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারী ২০২২, ০৩:২৬

আত্মহত্যা করতে চেয়েছিলেন অভিনেত্রী নাসরিন

ঢাকায় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নাসরিন। তার নামে হঠাৎ করে সামাজিক মাধ্যমগুলোতে নানা রকম নোংরা তথ্য ছড়াচ্ছে। বিষয়টি মেনে নিতে না পেরে আত্মহত্যা করতে চেয়েছিলেন তিনি।

নাসরিন বলেন, আমি প্রায় ২৮ বছর হলো সিনেমা জগতে আছি। কেউ বলতে পারবে না। আমি কারো সঙ্গে খারাপ আচারণ করেছি। কিন্তু কয়েকদিন হলো আমাকে নিয়ে ফেসবুকে খারাপ নোংরা তথ্য ছাড়ানো হচ্ছে।

তিনি বলেন বিষয়টি দেখে আমার খুব খারাপ লাগছে। কয়েক বার আত্মহত্যা করতে চেয়েছিলাম। অনেক কষ্ট আর সংগ্রাম করে। নিজেকে আমি আজ চলচ্চিত্রে এই অবস্থান তৈরি করেছি। চলচ্চিত্র জগতের যারাই আমাকে চেনেন তারা সবাই জানেন আমি কেমন মানুষ। আমার চরিত্রের বদনাম কেই দিতে পারবে না। কারো উপকার ছাড়া কখনই কারো ক্ষতি করার চেষ্টা করিনি। আমাকে তারা জানেন না বলেই আমাকে নিয়ে এমন নোংরামি করছেন।

এ ব্যাপারে আমার স্বামী মোস্তাফিজুর রহমান রিয়েল গত ১০ ফেব্রুয়ারি রামপুরা থানায় জিডি করেছেন। জিডি নম্বর ৫৩৯। আশা করছি আসল তথ্য কয়েক দিনের মধ্যে বের হয়ে যাবে।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top