• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নিজ বইয়ের মোড়ক উন্মোচন করলেন মিথিলা

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ৬ মার্চ ২০২২, ০২:৪৩

নিজ বইয়ের মোড়ক উন্মোচন করলেন মিথিলা

অভিনয়ের পাশাপাশি লেখালেখিতেও পারদর্শী রাফিয়াত রশিদ মিথিলা। তারই ধারাবাহিকতায় এবারের বইমেলায় প্রকাশ পেল তার লেখা ভ্রমণবিষয়ক বই ‘আফ্রিকায় সিংহের খোঁজে’। এটি শিশুদের জন্য লেখা ভ্রমণবিষয়ক বই ‘আইরা আর মায়ের অভিযান’ এর নতুন সিরিজ।

শনিবার (৫ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে বইমেলার শিশু চত্বরে মেয়ে আইরা তেহরীম খানকে নিয়ে আনুষ্ঠানিকভাবে বইটির মোড়ক উন্মোচন করেন মিথিলা নিজেই।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে এ অভিনেত্রী বলেন, কাজের সুবাদে মেয়েকে নিয়ে আফ্রিকার বিভিন্ন দেশে ঘুরে বেড়াতে হয়েছে আমাকে। সেখানকার তানজানিয়া সাফারি পার্কে আইরা ও আমার অভিজ্ঞতার গল্প আছে নতুন এ বইয়ে।

মিথিলার ভাষ্য, ‘আফ্রিকার ওই সাফারি পার্কের সবচেয়ে আকর্ষণীয় ও দুর্লভ বিষয় সিংহ। পার্কে গেলেও সিংহকে সবাই দেখার সুযোগ পায় না। আমি আর আমার মেয়ে আইরা সে দুর্লভ সিংহ মামাকে খুঁজে বের করেছি। সেটি বের করতে গিয়ে আমরা অনেক রকমের পশু-পাখির দেখা পেয়েছি। অনেক অভিজ্ঞতা হয়েছে আমাদের। সে অভিযানটাই তুলে ধরেছি এবারের বইতে। চার থেকে আট বছরের শিশুরা এ গল্পটি পড়লে বা শুনলে দারুণ রোমাঞ্চ অনুভব করবে বলে আমার বিশ্বাস।’

এনএফ৭১/এমএ/২০২২



বিষয়: মিথিলা


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top