• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অপু বিশ্বাসের ফেসবুক পোস্টের পর শবনম বুবলীর পাল্টা পোস্ট

নিশি রহমান | প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২, ২২:৫২

অপু বিশ্বাস ও শবনম বুবলী

বুবলীর হীরার নাকফুল উপহার পাওয়ার খবরে ফেসবুকে পোস্ট দেন অপু বিশ্বাস। ‘শাকিবের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল পেয়ে বুবলীর চোখে জল’, এমন শিরোনামের একটি সংবাদ নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করে একাধিক হাসির ইমোজি  দেন অপু। শুধু তা-ই নয়, অপু লিখেছেন, ‘কী যে মজা । অপু বিশ্বাসের ফেসবুক পোস্টের পর শবনম বুবলী পাল্টা আরেকটি পোস্ট দেন।

অপু সংবাদের লিংকটি শেয়ার করার বিষয়ে বিস্তারিত কিছুই জানাননি। তবে সেখানে তার শুভাকাঙ্ক্ষীরা অভিনেত্রী বুবলীকে ইঙ্গিত করে নানা মন্তব্য করেন। আর অপুও যে বুবলীকে ইঙ্গিত করে পোস্টটি দিয়েছেন, সেটিও অনুমেয়।

ঢালিউড কুইনের কাছে শাকিব খানের থেকে বুবলীর ডায়মন্ডের নাকফুল পাওয়ার বিষয়টি হাস্যকর মনে হয়েছে—এটি অপু বিশ্বাসের পোস্টে স্পষ্ট।

এদিকে অপু বিশ্বাসের পোস্টের পর ছাড় দেননি শবনম বুবলী। তিনিও পাল্টা ইঙ্গিতমূলক স্ট্যাটাস দিয়েছেন।তবে তিনি  অপু বিশ্বাসের নাম উল্লেখ করেননি।

বুবলীর ফেসবুকের ব্যক্তিগত প্রোফাইলে এক স্ট্যাটাসে “একজন হঠাৎ করেই বলে উঠল ‘আরে ওই বেটি যে আপনাদের ছবিসহ নিউজ তার নিজের ফেসবুক ওয়ালে বাঁধাই করে রাখছে, এটিই তো আপনার মজা। এতেই তো বোঝা যায় তার শয়নে-স্বপ্নে শুধুই আপনি, হা হা হা।

আর এই পোস্ট শেয়ার করার পর অপু বিশ্বাস থেমে থাকেননি। এবার অপু নিজের ফেসবুকে আবার পোস্ট করেছেন। কিন্তু তিনিও বুবলীর নাম উল্লেখ করেননি। অপু লিখেছেন, শিক্ষিত মানুষের ওয়ালে কল পাড়ের বুলি। বেটি বেটি বেটি।

এবার এই ‘বেটি’ শব্দটির মানে অপু বিশ্বাসকে শেখালেন বুবলী। যদিও এই পোস্টেও বুবলী সরাসরি অপু বিশ্বাসকে বলেননি। তবু দুজনের ফেসবুক পোস্টই প্রমাণ করে এটি অপুকে নিয়েই পোস্ট করেছেন বুবলী।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top