• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


স্বামীর সঙ্গে ওমরাহ করতে গেলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পূর্ণিমা

নিশি রহমান | প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২২, ০৫:০৩

স্বামীর সঙ্গে ওমরাহ করতে গেলেন পূর্ণিমা

ওমরাহ পালন করতে গেলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। বৃহস্পতিবার সৌদি আরবের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন তিনি।তার সঙ্গে তার স্বামী আশফাকুর রহমান রবিন ও মেয়ে আরশিয়া উমাইজা রয়েছেন।

জানা গেছে,পূর্ণিমা বর্তমানে স্বামী ও মেয়েসহ মদিনায় অবস্থান করছেন ।এরপর তারা মক্কার উদ্দেশে যাত্রা করবে। সেখানেই ওমরাহ হজ পালনের সব আনুষ্ঠানিকতা শেষ করবেন তারা।

পূর্ণিমার স্বামী আশফাকুর রহমান রবিন ওমরায় যাওয়ার ছবি নিজের ফেসবুকে পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছেন। রবিনের পোস্ট করা একটি ছবিতে দেখা গেছে, বোরকা-হিজাব পরে মদিনায় স্বামীর হাত ধরে দাঁড়িয়ে রয়েছেন পূর্ণিমা। পূর্ণিমা নিজেও ইনস্টাগ্রাম স্টোরিতে মদিনা সফরের একাধিক মুহূর্ত শেয়ার করেছেন। সেখান থেকে জানা যায় শুধু স্বামী-সন্তান নয়, পরিবারের আরও কয়েকজন সদস্য রয়েছেন তাদের সঙ্গে।

 আশফাকুর রহমান রবিনের সঙ্গে বিয়ের খবর চলতি বছরের ২১ জুলাই জানান পূর্ণিমা। এর আগে ২৭ মে তাদের বিয়ে হয়। শুক্রবার পূর্ণিমাকে মদিনায় দেখা গেছে স্বামী ও কন্যার সঙ্গে। আজ শনিবার স্বামী-স্ত্রী দুজন একসঙ্গে ছবি দিয়ে দোয়া চেয়েছেন সবার কাছে।

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top