• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বলিউড অভিনেত্রী নোরা ফাতেহির চোখে জল

রায়হান রাজীব | প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২২, ০৪:৪৪

নোরা ফাতেহি

বলিউডে খুব অল্প সময়ের মধ্যেই নিজের জায়গা করে নিয়েছেন নোরা ফাতেহি। নাচের দক্ষতা, গর্জিয়াস লুক এবং ফ্যাশন স্টেটমেন্টের কারণে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন এই মডেল ও অভিনেত্রী। বর্তমান সময়ের একজন আইকন হিসেবে নোরা এখন দর্শকপ্রিয়তার শীর্ষে।

নোরা ফাতেহিকে প্রেমিকা হিসেবে চান না, এমন পুরুষ হয়তো গোটা বিশ্ব ব্রম্মান্ডেই খুঁজে পাওয়া দুস্কর! তবে অনেকেই হয়তো জানেন না, সকলের প্রিয় নোরাও ভালোবাসায় আঘাত পেয়েছেন।

সম্প্রতি একটি ডান্স রিয়েলিটি শোয়ে বিচারক হিসেবে দেখা যাচ্ছে তাকে। সেখানেই একটি পর্বে চোখের জলে নিজের অতীতের কথা স্মরণ করলেন অভিনেত্রী। নিজের পুরোনো সম্পর্কের কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন নোরা।

রিয়েলিটি শোয়ের মঞ্চে ‘বড়া পচতাওগে’ গানে নজর কাড়ে এক প্রতিযোগী। তাকে দেখে নিজের ইমোশন ধরে রাখতে পারেননি অভিনেত্রী। পারফরম্যান্স নোরা ফাতেহির হৃদয় ছুঁয়ে যায়। চোখ থেকে গালে গড়িয়ে পড়ে অশ্রু।

প্রতিযোগীর নাচ দেখে নিজের অতীতে ফিরে যান নোরা। সেই স্মৃতি রোমন্থন করেই মন খারাপ হয় নোরার। নোরা ফাতেহি বলেছেন, গানটির সাথে সম্পূর্ণভাবে জড়িয়ে আছেন। কারণ তিনি ব্যক্তিগতভাবে তখন এমন একটি বিষাদময় পরিস্থিতির মধ্য দিয়েই যাচ্ছিলেন।

‘বারা পাচতাওগে’ গানটি প্রেমে বিশ্বাসঘাতকতার বিষয়ে নির্মিত একটি একক গান। অনেকেই হয়তো জানেন না, গানটি যখন নির্মাণ করা হয়, নোরা ফাতেহি তখন অভিনেতা অঙ্গদ বেদীর সাথে প্রেমের সম্পর্কে ছিলেন।

নোরা এবং অঙ্গদের সম্পর্ক বেশ আলোচনার বিষয় হয়ে উঠেছিল যখন নোরাকে ধোঁকা দেওয়ার অভিযোগ ওঠে অঙ্গদের বিরুদ্ধে। এরপর অঙ্গদ অভিনেত্রী নেহা ধুপিয়াকে বিয়ে করে নেন। তাদের সংসারে এখন দুটি সন্তান রয়েছে।

পরবর্তীতে নোরার নাম বেশ কয়েকবার তাঁর সহ-অভিনেতাদের সাথে উচ্চারিত হয়। কিন্তু তিনি কারো সাথে নিজের সম্পর্কের কথা স্বীকার করেননি।  নিজের ব্যক্তিগত জীবনকে গোপন রাখতে পছন্দ করেন অভিনেত্রী।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top