• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কুমিল্লায় আর্জেন্টিনার পতাকার সাজে রলি’র স্কুটি

নিশি রহমান | প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২২, ০৪:৩১

আর্জেন্টিনার পতাকার রঙে স্কুটি

কাতার বিশ্বকাপ ফুটবলের উন্মাদনা ছড়িয়েছে ভক্তদের মধ্যে। প্রত্যেকেই নিজের মতো করে প্রিয় দলের প্রতি ভালোবাসা প্রকাশ করছেন। কুমিল্লায় আর্জেন্টিনার পতাকার রঙে প্রিয় স্কুটিটি সাজালেন পুতুল আক্তার রলি। তিনি ভিক্টোরিয়া সরকারি কলেজের দর্শন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

তিনি স্কুটিটি নিয়ে যেখানেই যাচ্ছেন, সেখানেই উৎসুক মানুষের ভিড় জমছে। অনেকেই তার সাথে সেলফি তুলছেন, আবার স্কুটিটির ভিডিও ধারণ করছেন। তবে এ নিয়ে মোটেও বিরক্ত না তিনি। বরং উপভোগ করছেন রলি।

নগরীর অলিগলিতে ঘুরে নজর কাড়তে সক্ষম হয়েছেন পথচারীদের। নগরীর কান্দিরপাড়, রাজগঞ্জ, রানীর বাজার, মোগলটুলি, মনোহরপুর,  ছাতিপট্টি, চকবাজারসহ যেখানেই যাচ্ছেন সবার দৃষ্টি আকর্ষণ করেছেন।

রলি বলেন, ছোটবেলা থেকে আমি টিভিতে ফুটবল খেলা দেখি। যখন আমি একটু একটু খেলা বুঝি তখন থেকেই আর্জেন্টিনাকে সমর্থন করি। ট্রফি বা কাপের সংখ্যা দেখে আমি আর্জেন্টিনা সমর্থন করি না। তাদের খেলা ভালো লাগে, তাই আমি ২০০৫ সাল থেকে আর্জেন্টিনা দলকে সমর্থন করি। প্রিয় দলের প্রতি ভালবাসা থেকেই আমি স্বেচ্ছায় নিজের স্কুটি আর্জেন্টিনার পতাকার রঙ করেছি।

তিনি আরো বলেন, নারীরাও ফুটবল খেলা পছন্দ করেন। বিশ্বের প্রায় প্রতিটি দেশে এখন নারী ফুটবল দল আছে। আমাদের দেশের নারী ফুটবলারও ভালো খেলছে। ফুটবল খেলাটা যেন আনন্দের মাঝেই সীমাবদ্ধ থাকে। এটা নিয়ে যেন নিজেরা নিজেদের মধ্যে অনাকাঙ্খিত ঘটনা না ঘটাই।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top