• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


‘পাঠান’ সিনেমায় কোন তারকা কত টাকা পারিশ্রমিক পেলেন

নিশি রহমান | প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২২, ২৩:৪৭

‘পাঠান’ সিনেমার পোস্টার

নতুন বছরের প্রথম মাসেই মুক্তি পাবে বলিউডের কিংখ্যাত শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন অভিনীত সিনেমা ‘পাঠান’। এই সিনেমার মধ্য দিয়ে আট বছর পর আবারো বড় পর্দায় দেখা যাবে এই জুটিকে। ২৫০ কোটি টাকা বাজেটের এই ছবিতে শাহরুখ ও দীপিকা ছাড়াও দেখা যাবে জন আব্রাহাম, সালমান খান, আশুতোষ রানা, ডিম্পল কাপাডিয়াসহ বলিউডের জনপ্রিয় তারকাদের। তবে তাদের পারিশ্রমিকের মধ্যে রয়েছে আকাশ-পাতাল পার্থক্য।

তাহলে চলুন এক নজরে দেখে নেওয়া যাক, এই সিনেমায় অভিনয় করে কোন তারকা কত টাকা পারিশ্রমিক পেলেন-

সর্বশেষ ২০১৮ সালে ‘জিরো’ সিনেমাতে মুখ্যচরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল শাহরুখ খানকে। দীর্ঘ চার বছর পর ‘পাঠান’ ছবির মাধ্যমে ‘কামব্যাক’ করছেন তিনি। এই সিনেমায় অভিনয় করার জন্য সবচেয়ে বেশি পারিশ্রমিক পেয়েছেন বলিউড কিং খান। এই ছবি থেকে ১০০ কোটি টাকা উপার্জন করেছে শাহরুখ।

এই সিনেমায় শাহরুখের বিপরীতে অভিনয় করতে দেখা গেছে দীপিকা পাড়ুকোনকে। এই ছবিতে কাজ করে ১৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন এই অভিনেত্রী। এই সিনেমায় অন্যতম প্রধান খলনায়ক চরিত্রে দেখা যাবে বলিউড অভিনেতা জন আব্রাহামকে। এ জন্য ২০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন এই অভিনেতা।

শাহরুখ খান দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম‘পাঠান’ ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা যাবে আশুতোষ রানাকে। আশুতোষ বরাবর তার অভিনয় দক্ষতা দিয়ে দর্শকের মন জিতেছেন। তবে এই ছবিতে কাজ করে তিনি কতো পারিশ্রমিক পেয়েছেন তা জানা যায়নি। এ ছাড়া এই ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন ডিম্পল কাপাডিয়াও। তবে তিনি কত টাকা পারিশ্রমিক হিসেবে নিচ্ছেন এ বিষয়েও এখনো পর্যন্ত কিছু জানা যায়নি।

২৫০ কোটি টাকা বাজেটের এই সিনেমায় অতিথিশিল্পী হিসেবে অভিনয় করেছেন সালমান খান। এতে তাকে দেখা যাবে একটি নজরকাড়া ক্যামিও চরিত্রে। তবে এ জন্য কোনো পারিশ্রমিক নিচ্ছেন না বলিউডের ভাইজান। এ ছাড়া এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন সিদ্ধার্থ আনন্দ। পরিচালক হিসেবে ৬ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন তিনি।

২০২৩ সালের ২৫ জানুয়ারি  বহুল প্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’ মুক্তি পাচ্ছে হিন্দি, তামিল ও তেলেগু ভাষায়।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top