• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আজ মুক্তি পাচ্ছে ডিপজল-মিশার প্রথম ওয়েব সিরিজ

নিশি রহমান | প্রকাশিত: ১০ জানুয়ারী ২০২৩, ২২:২৩

ডিপজল ও মিশা সওদাগর

ডিপজল ও মিশা সওদাগর দুজনেই সিনেমার ‘মন্দ মানুষ’, সিনেমায় তাদের উপস্থিতি মানেই যেন দর্শকদের নড়েচড়ে বসা। দীর্ঘদিন এই দুই খল অভিনেতাকে একসঙ্গে দেখা যায় না। তবে এবার তারা মুখোমুখি হয়ে একসঙ্গে স্ক্রিনে আসছেন ’কাবাডি’ নামে একটি ওয়েব সিরিজে। সম্প্রতি প্রকাশ হয়েছে এর ট্রেলার।

যেখানে দেখা যাচ্ছে, ডিপজলের ১০ কোটি টাকা হারিয়ে গিয়েছে। যা ঘিরে নানা রহস্যের জট দেখা গিয়েছে। তাহলে কী ডিপজলের টাকা মিশা নিয়েছেন? এই প্রশ্নের উত্তর পাওয়া যাবে আজ ১০ জানুয়ারি। আজকেই বায়োস্কোপে ওয়েব সিরিজটি মুক্তি পাচ্ছে।

আরও পড়ুন: তিনবার বিয়ের পরও নিজেকে ভার্জিন দাবি করলেন শ্রাবন্তী

এটি নির্মাণ করেছেন রুবায়েত মাহমুদ। তিনি জানান, সিরিজটি কমেডি থ্রিলার ঘরানার। চার বন্ধুর পাগলামী ও একটি ভিডিও ফুটেজ এর রহস্য নিয়ে নির্মিত। এর সাথে জড়িয়ে আছে দশ কোটি টাকার কোন অজানা সম্পর্ক।

তিনি আরও বলেন, দর্শকরা বেশ মজা পাবেন। আর গল্পে টুইস্ট রাখতেই চলচ্চিত্রের দুই জাত শিল্পীকে অথাৎ ডিপজল ও মিশা সওদাগরকে রেখেছি। তারা দুজন এক কথায় দুর্দান্ত।

সিরিজটিতে চার বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন-সাঈদ জামান শাওন, তামিম মৃধা, খায়রুল বাসার ও সাফিন আহমেদ। আরও আছেন সাদিয়া আয়মান, মিলন ভট্টাচার্য, শরাফ আহমেদ জীবন, ডানা ভাই, মোরশেদ মিশু প্রমুখ।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top