• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


 ‘পুষ্পা ২’ থেকে সত্যিই কি বাদ পড়লেন রাশমিকা? জল্পনার মাঝেই মুখ খুললেন নায়িকা

নিশি রহমান | প্রকাশিত: ১৪ জানুয়ারী ২০২৩, ০০:৫৯

রাশমিকা মান্দানা

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। ক্যারিয়ারে বেশ কিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন এ অভিনেত্রী। তার অভিনীত ‘পুষ্পা’ সিনেমাটি বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছিল। এ পর্যন্ত যতটা যশ-খ্যাতি কুড়িয়েছেন তার সবই দক্ষিণী সিনেমার কল্যাণে। কিন্তু গুঞ্জন চাউর হয়েছে ছবিটির সিক্যুয়েলে নাকি থাকছেন রাশমিকা।

আরও পড়ুন: ৩৬ বছরের শ্রুতির সঙ্গে যা করলেন ৬৭ বছরের চিরঞ্জীবী

নাকউঁচু? বেপরোয়া? নানা দিকে তাঁর বিরুদ্ধে অভিযোগ। এত দিক সামলাতে না পেরে রাশমিকা মান্দানাকে নাকি ছবি থেকে বাদ দেওয়া হচ্ছে! হঠাৎ খবর চাউর হওয়ায় ‘পুষ্পা ২’ নিয়ে জল্পনা বাড়ছিল। চুপচাপ দেখে যাচ্ছিলেন রাশমিকাও। শেষে মুখ খুললেন তিনি। আছেন না নেই দ্বিতীয় পর্বে? বলতে বলতে হেসেই ফেললেন নায়িকা।

রাশমিকা মান্দানারাশমিকা মান্দানা বললেন, “দেখছিলাম, সবাই ভেবেই নিয়েছেন ‘পুষ্পা ২’-এ আমি নেই। কিন্তু আমি তো শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছি। খুব তাড়াতাড়ি কাজ শুরু করব। হয়তো পরের মাসেই। অনেক বড় করে আর ভাল করে এই কাজটা হবে। ছবিটা নিয়ে আমি খুবই উত্তেজনা অনুভব করছি। আর এ দিকে উটকো লোকেরা রটাচ্ছে আমি নেই!”

আরও পড়ুন: মাইকেল জ্যাকসনের সাবেক স্ত্রী লিসা মেরির মৃত্যু

সুকুমার পরিচালিত এই ছবিতেও পুষ্পা রাজের ভূমিকায় অর্জুন। পুলিশের নাকের ডগা দিয়ে জঙ্গলের রক্তচন্দন কাঠ পাচার করে চলেছিল যে ডন, এবারও সেই চরিত্রেই অভিনেতা। তাঁর প্রেমিকা শ্রীবল্লির চরিত্রে আবারও দেখা যাবে রাশমিকাকে। আর পুলিশ অফিসার? তার উর্দি পরবেন ফাহাদ ফাসিল। কানাঘুষো শোনা যাচ্ছে, কোনও এক মশলাদার গানে দেখা যাবে অনসূয়া ভরদ্বাজকে। ঠিক যেমন প্রথম পর্বে দেখা গিয়েছিল সামান্থা রুথ প্রভুকে।

রাশমিকা মান্দানা২০২১ সালে মুক্রি পাওয়া ‘পুষ্পা: দ্য রাইজ়’ ছিল সর্বোচ্চ আয় করা ভারতীয় ছবি। বক্স অফিসে ৩৭৫ কোটি টাকার ব্যবসা করেছিল সেটি। জনপ্রিয়তার কথা মাথা রেখেই সিক্যুয়েল তৈরির কথা ভেবেছিলেন নির্মাতারা। অতিমারি-সহ বহু বাধা কাটিয়ে গত ১২ ডিসেম্বর থেকে পুরোদমে শুটিং শুরু হয়েছিল। তার পরও তাল কাটে আয়কর দফতরের হানায়। মুষড়ে পড়েছিলেন অনুরাগীরাও, আবার বুঝি ভেস্তে গেল শুটিং। কিন্তু দু’সপ্তাহের মাথায় সুখবর শোনা গিয়েছিল। ‘পুষ্পা: দ্য রুল’-এর শুটিং তো চলছেই, অর্জুন-রাশমিকার মাঝে এসে পড়েছেন আরও এক নায়িকা, অনসূয়া ভরদ্বাজ! হায়দরাবাদের জঙ্গলে ছবির প্রথম দফার শুটিং শেষ হয়েছে।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top