• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


প্রথম বিবাহবার্ষিকীতে রাজকে যে উপহার দিলেন পরী

নিশি রহমান | প্রকাশিত: ২৪ জানুয়ারী ২০২৩, ০৩:৫৩

শরীফুল রাজ ও পরীমনি

রাজ ও পরীমণির গতকাল ছিলো প্রথম বিবাহবার্ষিকী। এই বিশেষ দিনে রাজের জন্য পরী কী উপহার রেখেছেন তা প্রকাশ্যে না বলতে চাইলেও লুকিয়ে রাখতে পারেননি তিনি।

আরও পড়ুন>>> আজ নায়করাজ রাজ্জাকের ৮০তম জন্মদিন

পরী বলেন, কীভাবে পরস্পরকে সারপ্রাইজ দেব, তা নিয়ে একটা ভাবনা তো আছেই। এর বেশি আর বলতে চাচ্ছি না।’ তবে বিবাহবার্ষিকীতে আমার পক্ষ থেকে রাজের জন্য বিশেষ একটা উপহার অবশ্য আছে, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ মুক্তি পেয়েছে।  তিনি  আরও বলেন, ‘আমি এখনো দেখিনি। আজ আমার ও রাজের জন্য বিশেষ দিন। সন্ধ্যায় নিজে টিকিট কেটে রাজকে আমার সিনেমা দেখাব। এটি বিবাহবার্ষিকীতে রাজের জন্য আমার উপহার।’

 রাজ-পরীএই তো কিছুদিন আগেও রাজ পরীর সংসার ভাঙার খবরে পুরো মিডিয়া পাড়া সরগরম হয়ে ওঠে। এ ঘটনার পর একসঙ্গেই তাদের দেখা যায়নি। শেষ পর্যন্ত সংসার ভাঙা থেকে নিজেরা বেরিয়ে এসে আবারও একে অপরের হাত ধরেছেন। দীর্ঘদিন পর গত শনিবার দুপুরে একসঙ্গে দেখা দিলেন তারা। সন্তান রাজ্যকে সঙ্গে নিয়ে একটি অনুষ্ঠানে যোগ দিলেন পরীমনি ও শরীফুল রাজ।

‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়েই রাজের সঙ্গে তার প্রথম দেখা হয়। সেই দেখার মাত্র সাত দিনের মাথায় গোপনে বিয়ে করেন তারা। ২০২১ সালের ১৭ অক্টোবর তারা বিয়ে করেন। এর পর ২২ জানুয়ারি রাতে জমকালো আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তারা।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top