• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মাঝরাতে কেন ছেলেকে নিয়ে থানায় শ্রাবন্তী?

নিশি রহমান | প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০০

শ্রাবন্তী চ্যাটার্জি ও তার ছেলে অভিমন্যু চ্যাটার্জি

বছর জুড়েই আলোচনায় থাকেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। কখনও পোশাক কখনও প্রেম-বিয়ে-সম্পর্ক- বারংবার খবরের শিরোনামে জায়গা করে নেন এই অভিনেত্রী। তবে এবার যত কাণ্ড ঘটিয়েছেন তার একমাত্র ছেলে অভিমন্যু চ্যাটার্জি। যদিও এটা প্রথমবার নয়, এর আগেও অভিমন্যু বিরুদ্ধে শোনা গেছে নানা খবর, তবে এবার জল গড়িয়েছে থানা পর্যন্ত।

আরও পড়ুন>>> সড়ক দুর্ঘটনায় আহত ছেলেকে দেখতে কানাডার পথে কুমার বিশ্বজিত

বাইপাসের ধারের বিলাসবহুল আবাসন আরবানায় থাকেন শ্রাবন্তী। সেখানকারই এক বাসিন্দার সঙ্গে ঝামেলায় জড়ান ছেলে অভিমন্যু। বাকবিতণ্ডা থেকে ওই ব্যক্তি চড়াও হন শ্রাবন্তীর ছেলের ওপর।

শ্রাবন্তী চ্যাটার্জি এ খবর শোনার পর কথিত বর্তমান প্রেমিককে (ফিটনেস ট্রেইনার) সঙ্গে নিয়ে ওই ব্যক্তির বাড়িতে যান শ্রাবন্তী। তারপর কথা কাটাকাটি থেকে শুরু হয় হাতাহাতি। গন্ডগোল এত জটিল আকার ধারণ করে যে,

সবাইকে আনন্দপুর থানায় যেতে হয়। এ ঘটনায় কোনো মামলা হয়নি; তবে উভয়পক্ষ থানায় বসে ঝামেলা মিটিয়ে নিয়েছেন।

শ্রাবন্তীর এই বিলাসবহুল আবাসনেই থাকেন একাধিক টলিউড তারকা। এই আবাসনেরই বাসিন্দা শ্রাবন্তীর প্রাক্তন অভিরূপ নাগ চৌধুরী। যার সঙ্গে মালদ্বীপ থেকে দুবাই একসঙ্গে ঘুরেছেন। তবে এই সম্পর্কেও বছর ঘোরার আগে ইতি টানেন তিনি। এখন শ্রাবন্তীর সঙ্গে প্রেম চলছে তার জিম ট্রেইনারের। বিপদে যখন শ্রাবন্তীর পাশে সেই জিম ট্রেইনারকেই দেখা গিয়েছে বুঝতে হবে জল বহুদূরই গড়িয়েছে।

শ্রাবন্তী চ্যাটার্জি প্রথম স্বামী রাজীব বিশ্বাস ও শ্রাবন্তীর ছেলে অভিমন্যু। ডিভোর্সের পর থেকে মায়ের সঙ্গেই বড় হয়েছেন। মায়ের মতো অভিনয় নয়, বাবার মতো পরিচালক হওয়ার শখ তার। কাজ করেছেন শ্রীজাতর মানবজমিন ছবিতেও।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top