• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


প্রত্যাশার চেয়ে অনেক বেশি পেয়েছি: ফারিণ

নিশি রহমান | প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারী ২০২৩, ২৩:৪৪

মডেল ও অভিনেত্রী তাসনিয়া ফারিণ

এ সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী তাসনিয়া ফারিণ। অভিনয়ে নৈপুণ্যতার কারণে দর্শক মহলে বেশ প্রশংসিত। শুধু বাংলাদেশ নয়, ভারতের কলকাতায়ও তার জনপ্রিয়তা রয়েছে। টিভি নাটক ওটিটি প্ল্যাটফর্মে কাজ করার পাশাপাশি সিনেমায়ও পা দিয়েছেন  এই অভিনেত্রী ।

আরও পড়ুন>>> এবার নতুন রূপে আসছে আইটেম গার্ল নোরা ফাতেহি

এটি মূলত তার ওটিটির কাজেরই প্রতিফলন। ওটিটিতে তার কাজ দেখে কলকাতার একাধিক নির্মাতা তাকে সিনেমায় কাজ করার প্রস্তাব দেন। এরই মধ্যে সেখানে ‘আরও এক পৃথিবী’ নামের একটি সিনেমায় কাজও করেন।

তাসনিয়া ফারিণঅতনু ঘোষের  ‘আরও এক পৃথিবী’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হয়েছে তাসনিয়া ফারিণের। গত ৩ ফেব্রুয়ারি কলকাতায় মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমাটি। তার অভিনয়ও প্রশংসিত হয়েছে।

এ সিনেমায় অভিনয়ের প্রাপ্তি প্রসঙ্গে ফারিণ বলেন, যারা ছবিটি দেখেছেন, তারা আমার কাজে খুশি। সেই দিক থেকে বলতে পারি, প্রত্যাশার চেয়ে বেশিই পেয়েছি। আমি মনে করি, সিনেমায় আমার জন্য এটি ভালো অভিষেক। ছবিটি যদি আমার শেষ ছবিও হয়, তাহলেও কোনো অনুশোচনা থাকবে না।

তাসনিয়া ফারিণবাংলাদেশি কোনো সিনেমার জন্য প্রস্তাব আছে কিনা জানতে চাইলে এ অভিনেত্রী বলেন, ‘প্রস্তাব আসে। তবে আমি চাই ভালো কাজ। সংখ্যা বাড়াতে আমি স্রোতের সঙ্গে তাল মিলাতে চাই না। ভালো গল্প ও চরিত্রে সিনেমায় কাজ করতে চাই। এটি ধীরে ধীরে হোক সমস্যা নেই। তবে চলতি বছর আরেকটি কাজের ঘোষণা আসতে পারে। মিটিংও হয়েছে। চূড়ান্ত হলে সবাইকে জানাব।’

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top