• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কালো কাঁধখোলা গাউনে দীপিকার নজরকাড়া অস্কার সাজ

রাজিউর রাহমান | প্রকাশিত: ১৩ মার্চ ২০২৩, ১৮:০৮

দীপিকা পাডুকোন

গতবছর কান চলচ্চিত্রে উৎসবে জুড়ি মেম্বার হিসেবে ভারতকে উপস্থাপন করেছিলেন দীপিকা পাডুকোন। এবারও অস্কারের মঞ্চে দর্শকের মন জয় করে নিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এ বছর অস্কারের মঞ্চে সঞ্চালনার দায়িত্বে ছিলেন অভিনেত্রী! অস্কারের মঞ্চে কালো পোশাকে দীপিকার ঝলক মুগ্ধ করেছে দর্শকদের।

যে কোনও বড় অনুষ্ঠানের আগেই দীপিকা কী পরবেন, সেই নিয়ে জল্পনা শুরু হয়ে যায় বেশ কয়েক দিন আগে থেকেই। এ বারও তাই হয়। প্রতি বারের মতো এ বারও অনুরাগীদের নিরাশ করলেন না অভিনেত্রী। অস্কারের অনুষ্ঠানে যাওয়ার আগেই ইনস্টাগ্রামের পাতায় ভাগ করে নিলেন তাঁর ‘আউটফিট অফ দ্য ডে’। দীপিকার পরনে লুই ভিতোঁর কালো রঙের বল গাউন, হাতে কালো গ্লাভস। গলায় কার্টিয়ার সংস্থার হিরের নেকলেসের সঙ্গে পোখরাজের লকেট। হাতে হিরের ব্রেসলেট ও আংটি। খোলা চুল নয়, মেসি বানেই দীপিকার সাজ ছিল অনন‌্য! খুব বেশি চড়া মেকআপ নয়, হালকা বেস, ন্যুড লিপস্টিক আর উইঙ্গড আইলাইনার দিয়েই দীপিকা সেরেছেন সন্ধ্যার সাজ! ঠিক যেন আশির দশকের হলিউডের অভিনেত্রীর নজরকাড়া বেশ।

অস্কারের মঞ্চে দীপিকা উঠলেন রাজামৌলির ছবি ‘আরআরআর’-এর ‘নাটু নাটু’ গানের সঙ্গে সবার পরিচয় করিয়ে দিতে। মুখে হাসি আর ‘নাটু নাটু’ গানের অগাধ প্রশংসা।

‘আপনি কি জানেন নাটু কি? যদি না জানেন, তাহলে এখন জানতে পারবেন।’ অস্কারের মঞ্চে এটাই ছিল দীপিকা পাড়ুকোনের কথা। মঞ্চে উপস্থিত হয়ে সেরা মৌলিক গানের জন্য মনোনীত ‘আরআরআর-এর মিউজিক ট্র্যাক ‘নাটু নাটু’-কে ডাকলেন তিনি। মঞ্চে হল গান। সঙ্গে নাচ।

সিনেমা জগতের সবচেয়ে অভিজাত পুরষ্কার অস্কার। লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে ২৩টি শাখায় পুরস্কার বিতরণের আয়োজন শুরু হয়েছে বাংলাদেশ সময় ১৩ মার্চ ভোর ৬টা। এবারের অস্কার সঞ্চালনা করছেন জিমি কিমেল।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top