• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ইন্ডিয়ান আইডলের সেরা মুকুট উঠেছে ঋষি সিংয়ের মাথায়

শাকিল খান | প্রকাশিত: ৩ এপ্রিল ২০২৩, ১৮:০৭

ঋষি সিং

অবশেষে অপেক্ষার অবসান। টানা সাত মাসের প্রতিযোগিতায় নানা ধাপ পেরিয়ে ভারতে গানের রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’–এ সেরার মুকুট উঠেছে ঋষি সিংয়ের মাথায়।

রবিবার সঙ্গীত বিষয়ক রিয়েলিটি শো’টির জমকালো গ্র্যান্ড ফিনালেতে বিজয়ী হিসেবে ঋষির নাম ঘোষণা করা হয়।

ছয় মাসের বেশি সময় ধরে চলা প্রতিযোগিতায় টানটান উত্তেজনার শেষ পর্বে শক্তভাবে শিরোপা দৌড়ে থাকা দেবস্মিতা রায়কে হারিয়ে দিয়েছেন ঋষি। তাই দেবস্মিতাকে প্রথম রানারআপ হয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে। আর দ্বিতীয় রানারআপ হয়েছেন চিরাগ কোতোয়াল।

পশ্চিমবঙ্গের কলকাতার মেয়ে দেবস্মিতাকে হারিয়ে গানের এই রিয়েলিটি শো’র শিরোপা নিজের করে নেওয়া ঋষির বাড়ি উত্তর প্রদেশের অযোধ্যায়। শিরোপার সাথে পুরস্কার হিসেবে তিনি পেয়েছেন একটি গাড়ি ও ২৫ লাখ রুপি। দেবস্মিতা ও চিরাগ দুজনেই পেয়েছেন ৫ লাখ রুপি করে।

ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফিনালেতে এই তিন প্রতিযোগী ছাড়াও ছিলেন বিদিপ্তা চক্রবর্তী, সোনাক্ষী কর এবং শিবম সিং।

 বিজয়ী ঋষি বলেন, “বিশ্বাস করতে পারছি না ট্রফি আমার হাতে। অনুভূতিটা অবাস্তব। যখন বিজয়ী হিসেবে আমার নাম ঘোষণা করা হচ্ছিল, সেটি ছিল স্বপ্নের এক মুহূর্ত, আমি আপ্লুত। আমার বিশেষ কোনো পরিচয় ছিল না। এই মিউজিক্যাল জার্নি আমাকে নতুন একটি পরিচয় দিয়েছে। আমি কৃতজ্ঞ ‘ইন্ডিয়ান আইডল’ সংশ্লিষ্ট সবার কাছে। “

এই আসরের বিচারকের দায়িত্বে ছিলেন হিমেশ রেশমিয়া, বিশাল দাদলানি ও নেহা কাক্কার। আর সঞ্চালক ছিলেন আদিত্য নারায়ণ।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top