• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


৪৬ কোটি টাকায় একসঙ্গে সালমান-শাহরুখ

শাকিল খান | প্রকাশিত: ৭ মে ২০২৩, ১৮:৪৪

ছবি: সংগৃহীত

‘পাঠান’ সিনেমার বিশেষ চরিত্রে সালমান খান ও শাহরুখ খানের একসঙ্গে উপস্থিতি নজর কেড়েছে দর্শকের। বক্স অফিস সাফল্যের পাশাপাশি প্রিয় দুই তারকাকে একসঙ্গে পর্দায় দেখে ভক্তদের উৎসাহ আরও বেড়ে গেছে। তারপর থেকেই দুই তারকাকে আবারও একসঙ্গে পর্দায় দেখতে মুখিয়ে আছেন দর্শক ও অনুরাগীরা।

‘পাঠান’ এর পর ‘টাইগার ৩’ তে অ্যাকশন দৃশ্যে দেখা যাবে বলিউডের সবচেয়ে বড় দুই তারকাকে। ‘টাইগার ৩’ সিনেমার শুটিং শেষ হয়ে গেলেও এখনো সালমান-শাহরুখের এই দৃশ্য ধারণ করা হয়নি। গত মাসে শুটিং হওয়ার কথা থাকলেও তা পিছিয়ে গেছে। চলতি মাসের ৮ তারিখ শুটিংয়ে একসঙ্গে দেখা যাবে এই দুই তারকাকে।

 ‘টাইগার ৩’ ছবিতে একটি জেল থেকে পালানোর দৃশ্যে একসঙ্গে অভিনয় করতে চলেছেন শাহরুখ ও সালমান। সিনেমায় এমন একটি দৃশ্য আছে, যেখানে টাইগারকে জেলখানা থেকে ছাড়ানোর সময় সেখানে এসে উপস্থিত হবে বন্ধু পাঠান। সেই অ্যাকশন দৃশ্যেই এক ফ্রেমে ধরা দিতে চলেছেন দুই খান।

আর এই দৃশ্যের শুটিংয়ের পেছনে প্রায় ৩৫ কোটি রুপি খরচ করছেন নির্মাতারা, যা বাংলাদেশি টাকায় প্রায় ৪৬ কোটি টাকা। এই দৃশ্য ধারণ করার জন্য দীর্ঘ ৪৫ দিন ধরে মুম্বাইয়ে নির্মাণ করা হয়েছে বিশাল এক সেট।

এই সিনেমায় নতুন যোগ হয়েছে ইমরান হাশমি। নির্মাতারা আশা করছেন ১০ থেকে ১২ দিনের মধ্যে দুই খানের দৃশ্য ধারণের কাজ শেষ হবে। এ ছাড়া সব দৃশ্য ধারণের কাজ শেষ। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের দিওয়ালিতে মুক্তি পাবে সিনেমাটি।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top