• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রুপালি পর্দায় একসাথে হৃতিক-দীপিকা

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১০ জানুয়ারী ২০২১, ১৯:৪৩

অবশেষে একসঙ্গে দেখা যাবে বলিউডের জনপ্রিয় সফল দুই অভিনয়শিল্পী হৃতিক রোশান ও দীপিকা পাড়ুকোনকে। ব্যবসাসফল সিনেমায় অভিনয় করা এই দুই তারকাকে এখন পর্যন্ত একসঙ্গে রুপালি পর্দায় দেখা যায়নি।

অবশেষে পরিচালক সিদ্ধার্থ আনন্দের পরবর্তী সিনেমায় একসঙ্গে দেখা যাবে দু'জনকে।

এ প্রসঙ্গে একটি সূত্র বলছে, হৃতিক ও দীপিকা দুজনই একসঙ্গে কাজ করতে আগ্রহী ছিলেন। হৃতিকের সঙ্গে দেখা হলেই দীপিকার একটাই প্রশ্ন থাকে,কখন? কিন্তু তাদের দু'জনকে এক করতে হলে একটি চমৎকার চিত্রনাট্যের প্রয়োজন ছিল। এজন্য অতীতে হৃতিকের সঙ্গে অভিনয়ের প্রস্তাব ফিরি দিয়েছেন দীপিকা।

অবশেষে এই অভিনেত্রীর জন্য চমৎকার একটি চিত্রনাট্য খুঁজে পেয়েছেন সিদ্ধার্থ আনন্দ। এবার অ্যাকশন ঘরানার এই সিনেমায় হৃতিক ও দীপিকাকে ঝুঁকিপূর্ণ দৃশ্যে দেখা যাবে।

দু'জনই বেশ কিছু অ্যাকশন দৃশ্যে একসঙ্গে স্টান্ট করবেন।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top