• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কেট উইন্সলেটকে আজও অস্বস্তিতে ফেলে ‘টাইটানিক’র সেই দৃশ্য

শাকিল খান | প্রকাশিত: ১৬ আগষ্ট ২০২৩, ২১:৩১

ছবি: সংগৃহীত

জনপ্রিয় হলিউড সিনেমা ‘টাইটানিক’ নিয়ে বিশ্বব্যাপী চর্চা হয় আজও। সেই সিনেমার সবচেয়ে আকর্ষণীয় অংশ ছিল নায়িকা রোজের ছবি আঁকার দৃশ্য। ছবিটি আঁকেন নায়ক জ্যাক।

এই দুই তারকার ভালোবাসার সম্পর্ক ও ঘনিষ্ঠ দৃশ্য এখনো ঝড় তোলে কোটি দর্শকের হৃদয়ে। বিশেষ করে সেই দৃশ্য, যেখানে নগ্ন অবস্থায় কাউচে শুয়ে আছেন রোজ, তার ছবি আঁকায় ব্যস্ত জ্যাক।

‘টাইটানিক’ মুক্তির পর এই দৃশ্য নিয়ে ব্যাপক আলোচনার সৃষ্টি হয় পুরো বিশ্বজুড়েই। পর্দায় কেট উইন্সলেটকে নগ্ন আবিস্কারের পরে ভক্তদের মধ্যেও নানা প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।

কেটের মাঝে কেমন প্রতিক্রিয়া ছিল এই দৃশ্য নিয়ে? এ বিষয়ে আক্ষেপই শোনা যায় নায়িকা কেট উইন্সলেটের কাছ থেকে। তার কথায়, আমার মনে হয় পর্দায় সেই নগ্নতা আমার দেখানো উচিত হয়নি। আসলে আমার তখন বয়সও কম ছিল। ফলে অনেক কিছুই প্রমাণ করার ছিল।

কেট আরও জানান, একবার এক ভক্ত সিনেমার ওই দৃশ্যের একটি নগ্ন ছবি তার হাতে তুলে দিয়েছিল। এরপর সেই ছবিতে অটোগ্রাফ দেওয়ার অনুরোধ জানিয়েছিল।

অভিনেত্রী বলেন, আমি ওই ছবিতে অটোগ্রাফ দিইনি। কারণ এ বিষয়টি আমাকে অস্বস্তিতে ফেলেছিল। মানুষ এমনটা কেন করে? আমাকে বেশ কয়েকবার ওই ছবিতে অটোগ্রাফ দেওয়ার অনুরোধ করা হয়।

কেট উইন্সলেট বলেন, টাইটানিক সিনেমাটি আমি বারবার দেখতে চাইনি। অনেক বছর অতিক্রম হয়েছে। কিন্তু ওই দৃশ্যটি আজও আমাকে তাড়া করে বেড়ায়।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top