• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিয়ের ৬ মাস যেতে না যেতেই বিচ্ছেদ !

ফারহানা মির্জা | প্রকাশিত: ৬ নভেম্বর ২০২৩, ১১:৪৪

ছবি : সংগৃহীত

কোরিয়ান অভিনেত্রী জুং ইউ ইয়ন বিয়ের মাত্র ৬ মাস পরেই বিবাহবিচ্ছেদের ঘোষণা দিয়েছেন। অভিনেত্রী এবং তার স্বামীর পারস্পরিক সিদ্ধান্তের প্রেক্ষিতেই হচ্ছে বিচ্ছেদ।

তাদের বিয়েতে কোন নিবন্ধন করা হয়নি তাই আনুষ্ঠানিকভাবে ফাইল করার প্রয়োজন পড়ছে না বলেই জানা গেছে। ছয় মাস একসাথে থাকার পর কোরিয়ান অভিনেত্রী জুং ইয়ন স্বামীর সাথে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। বলে রাখা ভালো তার স্বামী কিন্তু তারকা জগতের নন।

বিবাহবিচ্ছেদের খবরটি নিশ্চিত করেছে নেভার ডাই এন্টারটেইনমেন্ট। সেখান থেকে আরও জানা গেছে, এই দম্পতি এক মাস ধরে একসাথে বসবাস করছেন না।গেলো মাসেই তারা বিচ্ছেদের সিদ্ধান্তে আসে।


অভিনেত্রীর বিচ্ছেদের খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে বেশ কয়েকজন ভক্ত এই খবরে প্রতিক্রিয়া জানিয়েছেন।একজন ব্যবহারকারী লিখেছেন, ‘মাত্র ৬ মাস, আগে কেন ভেবে নেননি?’অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, ‘বিয়ে কোনো তামাশা নয়, আপনি যদি মানসিকভাবে প্রস্তুত থাকেন, তাহলে তা করবেন না।’

উল্লেখ্য, অভিনেত্রী জুং ইউ ইয়ন ২০০৯ সালে অভিনয়ে আত্মপ্রকাশ করেন। তিনি ‘স্টর্মি লাভার্স’, ‘প্রিন্সেস অরোরা’, ‘সিটি অফ দ্য সান’ এবং ‘টোয়েন্টি’ সহ অনেক কাজের জন্য বিখ্যাত।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top