• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


তানজিন তিশাকে বয়কট এর ডাক!

ফারহানা মির্জা | প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২৩, ১১:০৭

ছবি : সংগৃহীত

বিনোদন সাংবাদিকের সঙ্গে ঔদ্ধত্যপূর্ণ আচরণের জেরে তোপের মুখে পড়েছেন অভিনেত্রী তানজিন তিশা। তার বিরুদ্ধে গেলো মঙ্গলবার (২১ নভেম্বর) প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেছেন বিভিন্ন গণমাধ্যমের বিনোদন সাংবাদিকরা। তখন এ অভিনেত্রীকে দেওয়া হয় ২৪ ঘণ্টার আল্টিমেটাম।

এদিকে তিশার এমন অপেশাদার আচরণের জন্য নিঃশর্ত ক্ষমা না চাওয়া পর্যন্ত তাকে সব ধরনের নির্মাণ থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছে দেশের গণমাধ্যমকর্মীরা। গেলো বুধবার (২২ নভেম্বর) ডিরেক্টরস গিল্ডের কাছে এক বিবৃতিতে এই আহ্বান জানান তারা।

বিবৃতিতে জানানো হয়, তানজিন তিশা যতদিন পর্যন্ত নিঃশর্ত ক্ষমা না চায় ও ভবিষ্যতে এ ধরনের ঔদ্ধত্যপূর্ণ আচরণ করবেন না বলে অঙ্গীকার প্রদান না করেন, ততদিন পর্যন্ত আপনারা তাকে নিয়ে সব ধরণের নির্মাণ থেকে বিরত থাকবেন বলে আপনাদের প্রতি আমাদের উদাত্ত আহ্বান।

গণমাধ্যমকর্মী ও নির্মাতারা একে অপরের পরিপূরক বলে শিল্পী ও সাংবাদিক দ্বন্দ্বের এই দুঃসময়ে আপনারা গণমাধ্যমকর্মীদের যৌক্তিক দাবির সাথে সহমত প্রকাশ করে আমাদের সাথে থাকবেন বলে প্রত্যাশা করছি।

১৬ নভেম্বর রাতে অসুস্থ হয়ে মধ্যরাতে হাসপাতালে ভর্তি হয়েছিলেন এই তানজিন তিশা। তখন খবর বের হয়, প্রেমঘটিত কারণে আত্মহত্যার চেষ্টা করেছেন তিনি। যদিও এক দিনের মধ্যে সুস্থ হয়ে তিনি বাসায় ফেরেন। পরে ফেসবুক পোস্ট ও লাইভে এসে জানান, তিনি ফুড পয়জনিংয়ের কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

তানজিন তিশা সর্বশেষ ২০ নভেম্বর ডিবি অফিসে গিয়ে সাইবার বুলিংয়ের অভিযোগ তোলেন চ্যানেল টোয়েন্টিফোরের সাংবাদিক মাজহারুল ইসলাম তামিমের বিরুদ্ধে। এর আগে তিশা সাংবাদিকদের ‘উড়িয়ে’ দেওয়ার হুমকি দেন, আবার সোশ্যাল হ্যান্ডেলে এর জন্য ক্ষমাও প্রার্থনা করেন। যদিও সেই ক্ষমা চাওয়ার পোস্ট পরে মুছেও ফেলেন তিনি।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top